Select Language

[gtranslate]
৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। ঝড়ের জের এখনো বিদ্যুৎহীন বারুইপুরে ।।

প্রদীপ কুমার সিংহ :- সোমবার সন্ধ্যায় যে ঝড়ের সঙ্গে বৃষ্টি হয়েছে। সেই ঝড় বৃষ্টিতে বারুইপুর বিভিন্ন জায়গা ইলেক্ট্রিক তারের ওপর গাছের ডাল ভেঙে পড়ে। ফলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে ।ফলে সাধারণ মানুষ চরম ভোগান্তিতে পড়েছে।
মঙ্গলবার দুপুর পর্যন্ত বারুইপুর থানার অন্তর্গত বারুইপুর ফুলতলা এলাকার এখনো পর্যন্ত বিদ্যুৎ আসেনি,লোডশেডিং হয়ে আছে। বিদ্যুৎ দপ্তরের কর্মীরা এখনো পর্যন্ত সেই জায়গা বিদ্যুৎ নিয়ে আসতে পারিনি। এলাকার মানুষের ক্ষোভ বাড়ছে।

গতকাল সন্ধ্যায় যে ঝড় হয়েছে তার ফলে একটি গাছের ডাল ভেঙে একটি মারুতি গাড়ির উপর পড়লে গাড়িটা ভেঙে চুরমার হয়ে যায়। রাস্তা চারিদিকে গাছের ডাল পড়ে রাস্তা বন্ধ হয়ে গিয়েছিল।অভিযোগ ঝড় কেটে গেলেও এলাকার পঞ্চায়েত সদস্য কিংবা প্রশাসন কোন ব্যবস্থা করেনি। শেষে আজ দুপুরে এলাকার মানুষরা নিজেদের উদ্যোগ নিয়ে গাছের ডাল সরিয়ে যাতায়াত করতে হয়। বড় গাছের মোটা ডাল ভাঙ্গায় সাধারণ মানুষ ওই ডাল সরাতে না পারায় লোক মারফত মেশিন দিয়ে গাছের ডাল কেটে রাস্তা পরিষ্কার করে। পাশাপাশি এই এলাকা সোমবার সন্ধ্যায় বিদ্যুৎ হীন হয় মঙ্গলবার দুপুর পর্যন্ত এলাকার বিদ্যুৎ আসেনি।

অভিযোগ এলাকার মানুষের বিদ্যুৎ দপ্তরে বারবার খবর দেওয়ার পরও বিদ্যুৎ কর্মীরা আসেনি কাজও সম্পন্ন হচ্ছে না। অনেকের বাড়িতে বাচ্চারা আছে বয়স্ক লোকের মানুষেরা আছে সেই সঙ্গে বেশ কিছু বাড়িতে রুগীও আছে। বিদ্যুৎ না থাকার দরুন চরম ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read