Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: পারিবারিক সমস্যা ভাগ করে নিন। আপনি পেশাদার ফ্রন্টে সৃজনশীলভাবে কাজ করবেন। আপনার মনে নতুন আইডিয়া আসবে। আপনি আপনার চারপাশের লোকদের সাহায্য করতে পারেন, এটি আপনার আশেপাশের মানুষের মধ্যে আপনার খ্যাতি বাড়াবে। আপনাকে অতিরিক্ত কাজ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।


বৃষ: শরীর স্বাস্থ্যের যত্ন নিন। আপনার মনে নতুন নতুন উদ্ভাবন আসতে পারে, আপনি আপনার কাজে নতুনত্ব ব্যবহার করতে পারেন। আপনি আপনার সৃজনশীলতা ব্যবহার করে আপনার বাড়ি বা কর্মক্ষেত্র সংস্কার করতে পারেন। অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারেন। প্রেমিক দম্পতি বন্ধুদের সাহায্যে বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন।


মিথুন: আবেগ নিয়ন্ত্রণে রাখুন। অতিরিক্ত কাজের চাপ আপনার মস্তিষ্ককে ক্লান্ত করে তুলবে, যা মানসিক চাপ এবং উদ্বেগ দিতে পারে। আপনি আপনার দায় পরিশোধ করার চেষ্টা করতে পারেন। আপনি নিজের অলীক চিন্তা নিয়ন্ত্রণ করতে সক্ষম হতে পারেন। কর্মক্ষেত্রে একটি নতুন দায়িত্ব পেতে পারেন।


কর্কট: আশাবাদী হলে প্রত্যয় বাড়বে। আপনাকে আপনার মেজাজ এবং সিদ্ধান্তগুলিতে ব্যবহারিক বোধ করতে দেয়। সিনিয়রদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হতে চলেছে। আপনি আপনার প্রতিপক্ষ এবং ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীদের নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। ব্যবসার প্রচারের জন্য দূরে কোথাও যেতে হতে পারে।


সিংহ: জরুরি সিদ্ধান্ত বুঝেশুনে নেবেন। নিয়মিত ধ্যান আপনার ব্যক্তিত্বকে উন্নত করতে পারে এবং অদূর ভবিষ্যতে আপনাকে কাজের ক্ষেত্রে একটি প্রান্ত দিতে পারে। ভাইবোনের সাথে সম্পত্তি সংক্রান্ত বিবাদ মিটে যাবে। অপ্রয়োজনীয় কাজে খরচ আপনাকে বিরক্ত করতে পারে। পরিবারের সকলের সাথে সময় কাটান।   


কন্যা: বিতর্ক এড়িয়ে চলাই ভালো।আগের বিনিয়োগগুলি এখন আপনাকে মুনাফা দিতে পারে। এর সাথে, চাপযুক্ত সম্পদে আপনার বিনিয়োগ লাভ সরবরাহ করতে পারে। আপনি নিজেকে উদ্যমী অনুভব করতে পারেন। আপনার লক্ষ্যের প্রতি আপনার মনোযোগ আরও ভাল হবে।


তুলা: ধাতব পদার্থে বিনিয়োগ করতে পারেন। সন্তানদের শিক্ষার জন্য পরিকল্পনা করতে পারেন। বিবাহিত দম্পতি পরিবারে নতুন সন্তানকে স্বাগত জানাতে পারেন। আপনি আপনার কর্মজীবনের পথ তৈরি করার জন্য উচ্চতর পড়াশোনার পরিকল্পনাও করতে পারেন। বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।


বৃশ্চিক: দাম্পত্য জীবনের প্রতি যত্নবান হোন। আপনি স্থায়ী সম্পদে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন, আপনি আপনার বাড়ি বা কর্মক্ষেত্র সংস্কার করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনি কাজের সাথে সম্পর্কিত একটি দীর্ঘ দূরত্ব ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। অবিবাহিতদের বিবাহের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে অন্তর্দৃষ্টি অনুসরণ করা উচিত।


ধনু: পারিবারিক বিবাদে স্বার্থ চিন্তা বাদ রাখুন। স্ত্রীকে অকারণে সন্দেহ করবেন না। এটি গার্হস্থ্য সম্প্রীতির উপর নেতিবাচক প্রভাব ফেলবে। পুরানো অংশীদারিত্বে বিরোধ নিষ্পত্তি করা সম্ভব হবে। আটকে থাকা টাকা উদ্ধার হওয়ার ফলে আপনার আর্থিক অবস্থা স্বচ্ছল হবে। তবে অনর্থক ব্যয় এড়িয়ে চলুন।


মকর: উপযুক্ত জায়গায় অর্থ ব্যয় করুন। আপনার সৃজনশীল চিন্তাভাবনার সাহায্যে, আপনি প্রত্নবস্তু এবং শৈল্পিক আইটেম ক্রয় করতে পারেন, যা আপনার সামাজিক অবস্থান উন্নত করবে। আপনি আপনার ঘরোয়া জীবন উপভোগ করতে পারেন, কিন্তু আপনার স্ত্রীর সাথে অহংকার এবং অভদ্র আচরণ এড়িয়ে চলুন।


কুম্ভ: মানসিক শান্তির জন্য ধ্যান করুন। আপনার অধস্তনরা আপনার কঠিন সিদ্ধান্তে আপনাকে সাহায্য করতে পারে। চাকরিজীবীরা ভালো চাকরি পেতে পারেন। পড়াশোনায় কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে উচ্চশিক্ষায় সাফল্য আসতে পারে। পরিবারের সকলের সাথে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন।


মীন: সহজে খ্যাতি অর্জনের চেষ্টা করবেন না। আপনার একাগ্রতা আপনাকে চলমান প্রকল্পগুলিতে সাফল্য দিতে পারে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। আপনার নেটওয়ার্কের সাহায্যে, আপনি সংক্ষিপ্ত কাজের-সম্পর্কিত ভ্রমণের পরিকল্পনা করবেন, যা অদূর ভবিষ্যতে আপনাকে লাভ দিতে পারে।





 

ekhansangbad
Author: ekhansangbad

Related News