Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: নতুন সম্পর্ক দীর্ঘস্থায়ী হতে পারে। আপনি মনের শান্তি পাবেন, আপনি কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। এই ব্যবধানে কোনও নতুন সম্পত্তিতে বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হয়। গভীর রাতে পরিস্থিতির উন্নতি হতে পারে।


বৃষ: প্রত্যাশা মতো ফল পেতে পারেন। আপনার ইচ্ছা বাস্তবায়নের পরিকল্পনা শুরু হতে পারে। আপনি পরিবার বা প্রিয়জনের সাথে আপনার আনন্দের মুহূর্তগুলি উপভোগ করবেন। আপনি একটি ভাল রাতের ঘুম আশা করবে। 


মিথুন: স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন। অসুস্থ হতে পারেন। আপনার আটকে থাকা টাকা পুনরুদ্ধারের আশা করাহবে, যা ব্যবসায় আর্থিক তারল্য বাড়াতে পারে। কয়েকদিন পরে আপনার অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধি পাবে। তাই সঞ্চয়ের দিকে মন দিন।


কর্কট: পারিবারিক দুঃসংবাদ আসতে পারে। আপনি সন্তানদের পড়ালেখা নিয়ে ব্যস্ত থাকবেন। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনের উন্নতির জন্য উচ্চ শিক্ষা গ্রহণের সিদ্ধান্ত নিতে পারেন। শিক্ষার্থীরা তাদের কর্মজীবনের পথ নির্ধারণ করতে পারে।


সিংহ: বিনিয়োগের সুযোগ আসতে পারে। অফিসের কাজ মিটিয়ে পছন্দের কিছু করতে সময় পাবেন। প্রেমিক দম্পতি বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেন। আপনি আপনার লুকানো শত্রু এবং প্রতিপক্ষকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। 


কন্যা: বিবাহিত জীবনে জটিলতা তৈরি হতে পারে। অন্যদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হবে। বিকেলের পরে সময়টা ঠিক হয়ে যাবে। আপনি কঠিন ব্যবসায়িক সিদ্ধান্ত নেবেন, আপনার ব্যবসায় বিনিয়োগ করবেন বা আপনার সঞ্চয় নিয়ে কাজ করবেন। 


তুলা: বন্ধুদের সঙ্গে আনন্দে কাটবে দিন। সপরিবারে সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে আনন্দে কাটবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা এখন সমাধান হতে পারে। আপনি আপনার প্রয়োজন মেটাতে টাকা ধার করার সিদ্ধান্ত নেবেন।

 বৃশ্চিক: ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। আপনি সাহসের সাথে বিরূপ পরিস্থিতি সামলাবেন। আপনাকে আপনার খাদ্যাভ্যাসের প্রতি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। পেশাগতভাবে, আপনি কঠোর পরিশ্রম করবেন।


ধনু: অপ্রত্যাশিত সুখবর আসতে পারে। সব দিক বিবেচনা করে নতুন প্রকল্পে সামিল হোন। অবিবাহিতরা তাদের জীবনসঙ্গী খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে বাইরে যেতে বা একটি পার্টিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেবেন।


মকর: শিক্ষার্থীদের জন্য জন্য শুভ দিন। বহুদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাবেন। আপনার পরিবেশে নিস্তেজতা থাকবে, এটি আপনার পেশাগত এবং গার্হস্থ্য জীবনকে প্রভাবিত করবে। আপনাকে নিরাপদে গাড়ি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে। 


কুম্ভ: প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হবে পারে। বন্ধুর সহায়তায় অস্বস্তি থেকে মুক্তি পাবেন। আপনাকে নতুন সম্পত্তিতে বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। বিনিয়োগকারীদের ঝুঁকিপূর্ণ সম্পদে বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, যা সম্পদকে শূন্য বিনিয়োগে পরিণত করতে পারে।

মীন: সহকর্মীদের থেকে সহায়তা পাবেন। বেহিসেবি জীবনযাপন পরিবারকে চিন্তিত করে তুলবে। আপনার আটকে থাকা অর্থ এবং পণ্যের পেমেন্ট সহজেই পুনরুদ্ধার করা হবে, যা ব্যবসার মধ্যে তারল্য বৃদ্ধি করবে। পরিবার এবং বন্ধুদের সাথে কোথাও যেতে পারেন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News