Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

টাকা নিয়ে টিকিট দিয়েও হারিয়েছে নেতা,থানায় অভিযোগ পরাজিত বিজেপি প্রার্থীর ।

সদ্য সমাপ্ত হওয়া পঞ্চায়েত ভোটের দলের প্রার্থী করার জন্যে টাকা নিয়েও চক্রান্ত করে হারিয়ে দেওয়ার অভিযোগ তুলে বিজেপির এক নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ করলো খোদ বিজেপির পরাজিত প্রার্থী ! চাঞ্চল্যকর এই ঘটনাটা পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার ।পাঁশকুড়া থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপির পরাজিত প্রার্থী।

পাঁশকুড়ার মাইশরা অঞ্চলের বিজেপি নেতা তথা পরাজিত প্রার্থী রাজবিহারী রানা অভিযোগ করেন পঞ্চায়েত ভোটের আগে তমলুক সংগঠনিক জেলার বিজেপি নেতার জগদীশ প্রামানিক তাঁকে প্রার্থী হওয়ার টিকিট জোগাড় করে দিতে এক লক্ষ টাকা দাবি করেন।

পরাজিত প্রার্থীর দাবি সেই প্রস্তাবে রাজি হয়ে বিজেপি নেতা জগদীশ প্রামাণিককে তিনি এক লক্ষ টাকা দেন ।

রাজবিহারী জানার আরো অভিযোগ টাকার বিনিময়ে প্রার্থী হওয়া পর আরও টাকা চাওয়া হয় তার থেকে। টাকা না দিতে পারলে প্রার্থী পদ থাকবে না, এ হুমকির পর বাড়ির গরু বাছুর সহ অন্যান্য বিভিন্ন সামগ্রী বিক্রি করে তিনি আরো এক লক্ষ টাকা এই জেলা বিজেপি নেতার হাতে তুলে দেন।রাজবিহারী বাবুর আরো অভিযোগ টাকা নেওয়ার পরেও তৃণমূলের সাথে গোটাপ করে তাকে হারিয়ে দেওয় এই বিজেপি নেতা ও তার সাঙ্গপাঙ্গরা।
পরে পরাজিত বিজেপি প্রার্থী জেলা বিজেপি নেতার অভিসন্ধি জানার পর সে টাকা চাইতে গেলে হুমকির শিকার হয়। জেলা বিজেপি নেতাদের জানিয়েও কোনো সূরা না হওয়াতে পরে পাঁশকুড়া থানায় অভিযোগ দায়ের করেন পরাজিত বিজেপি প্রার্থী রাজবিহারী রানা।

জেলা বিজেপি নেতার জগদীশ প্রামানিক এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি

জেলা বিজেপি সভাপতি তপন বন্দ্যোপাধ্যায় বলেন আমাদের জেলা কোষাধ্যক্ষ তথা পাঁশকুড়ার কনভেনার জগদীশ প্রামাণিককে কালীমালিপ্ত করার জন্য এহেনও অভিযোগ। এ অভিযোগ সর্বৈব মিথ্যা এ বিষয়ে রাজ্য নেতৃত্বদের জানিয়েছি।


পাঁশকুড়া ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুজিত রায়, কটাক্ষ করে বলেন এটা বিজেপির আভ্যন্তরী বিষয় তবে বিজেপি লুটেদের পার্টি জানি কিন্তু তার দলের কর্মীদের কাছ থেকে যে লুট করে তা আজ জানা হল।

ekhansangbad
Author: ekhansangbad

Related News