Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: সামাজিক জমায়েত আপনাকে খুশি করবে। আজ আপনার শক্তি বিকাশ পাবে। গয়না থেকে লাভ হতে পারে। পরিবারের সাথে যতটা সম্ভব সময় কাটান। ভ্রমণের ফলে যোগাযোগ বাড়তে পারে। কঠিন কাজ সম্পূর্ণ করার জন্য কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন।

বৃষ: রাতে আর্থিক লাভের সম্ভাবনা। আজ কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। সেখানে প্রভাবশালী মানুষদের সাথে পরিচয় হবে। কর্মক্ষেত্রেও বেতন বৃদ্ধি হতে পারে। পরিবারের ব্যাপারে কিছু সিদ্ধান্ত নেওয়ার আগে সকলের সাথে আলোচনা করুন।

মিথুন: বিবাহিত জীবন সুখের হবে। বিদ্বেষ-ভাব কমিয়ে ভালোবাসা দিয়ে সব কিছুকে ভাবার চেষ্টা করুন। অন্যথায় মনের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। তাই লেনদেন সংক্রান্ত কাগজপত্রে সই করার সময় সাবধান থাকুন। একান্তে সময় কাটান।

কর্কট: সমালোচনার অভ্যাস ত্যাগ করুন। বন্ধুদের সাথে মতবিরোধ থেকে অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হতে পারে। নিজেকে সংযত রাখুন। ছোটোখাটো ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ আর্থিক ক্ষতি হতে পারে। তবে তাতে ভয় না পেয়ে কাজ করে যান। সাফল্য আসবেই।

সিংহ: আর্থিক ভাবে লাভবান হবেন। সন্তানদের আবদার আজ ধৈর্যের সাথে সামলান। ভবিষ্যতের জন্য জমানো টাকা সাবধানে রাখুন। প্রেমের ব্যাপারে নিজের আবেগ সামলে রাখুন। কর্মক্ষেত্রে কাজের চাপে সন্ধ্যাটি নষ্ট হতে পারে।

কন্যা:যথ সম্ভব সঞ্চয় করুন। নিজে থেকে কোনও সিদ্ধান্ত নিতে যাবেন না। কর্মক্ষেত্রে সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করুন। না হলে অসুবিধায় পড়তে হবে। প্রেমের সম্পর্ক ভালো হবে। শরীর ভালো থাকবে।

তুলা: আবেগ নিয়ন্ত্রণে রাখুন। বাড়ির থেকে যাঁরা দূরে থাকেন, তাদের খরচের ব্যাপারে সংযমী হওয়া উচিত। বন্ধুদের সাথে দেখা করে একঘেয়েমি কাটবে। পরোপকার এবং সামাজিক কাজে যোগ দিতে পারেন। সেই সংক্রান্ত অনুষ্ঠানে গিয়ে পরিচিতি বাড়বে।

বৃশ্চিক: পুরনো বন্ধুর সাথে সাক্ষাৎ এবং স্মৃতি রোমন্থনে সন্ধ্যা ভালো কাটবে।খেলাধুলা নিয়ে কিছুটা সময় কাটান। শরীরের উপকার হবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সহায়তা পাবেন।

ধনু: স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। আজ কাজের চাপ আপনাকে উদ্বিগ্ন রাখবে। সুযোগ সন্ধানী বন্ধুদের থেকে দূরে থাকুন। নতুন কোনও সাহিত্য পড়ে আজ আনন্দ পাবেন।

মকর: কাজের জায়গায় সমস্যা হতে পারে। শরীরের প্রতি নজর দিন। স্ত্রী-র সাথে অর্থনৈতিক বিষয়ে মতানৈক্য হতে পারে। সন্দেহজনক কোনও ক্ষেত্রে বিনিয়োগ করবেন না। সম্পর্কের জটিলতা এলে ধৈর্য ধরুন। সময়ের গুরুত্ব দিন।

কুম্ভ: প্রতিকূল পরিবেশে মনক্ষুণ্ণ হবে না। সমস্ত হতাশা এবং নেতিবাচক চিন্তা সরিয়ে দিয়ে আজ ব্যবসায় প্রভূত লাভের সম্ভাবনা। জমি এবং সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগ আজ করবেন না। ভাইয়ের থেকে কাজে সাহায্য পাবেন। বাড়ির সমস্যা কর্মক্ষেত্রে প্রভাব ফেলতে পারে।

মীন: বন্ধুদের সাথে ভালো সময় কাটান। বিরূপ পরিস্থিতি তৈরি হলেও দুশ্চিন্তা করার কিছু নেই। স্বাভাবিক ভাবেই সব ঠিক হয়ে যাবে। বাড়িতে কিছু পরিবর্তন আসবে। কাজের চাপ আজ বেশি থাকবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News