Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রাতভর বৃষ্টিতে জলে ডুবলো বারুইপুর সোনারপুর ।।

প্রদীপ কুমার সিংহ :- রাতভোর অবিরাম বৃষ্টিতে জলমগ্ন রাজপুর সোনারপুর পুরসভা এলাকার একাধিক ওয়ার্ড। ১, ৪, ৩৫, ২৯, ৩৩, ১৫, ২২ সহ নানান ওয়ার্ডের একাধিক জায়গায় জল জমায় ঘরবন্দী নানান এলাকার মানুষ। যাতায়াতের ক্ষেত্রে সমস্যায় পড়েছেন তারা।

গড়িয়ার বালিয়া এলাকায় বৃষ্টি হলেই এক হাঁটু জল জমে যায়। অনেক বাড়িতেই জল ঢুকে গিয়েছে। স্থানীয় বাসিন্দা থেকে ব্যবসায়ীরা এরফলে সমস্যায় পড়েছেন। এই এলাকা পরিদর্শনে আসেন ওয়ার্ডে পুরপিতা পিন্টু দেবনাথ।

তিনি বলেন ওয়ার্ডের জল নামাতে ৩টি পাম্প চালু করা হয়েছে। নতুন করে বৃষ্টি না হলে বিকেলের মধ্যে জল নেমে যাবে বলে জানান তিনি। রাজপুর সোনারপুর পুরসভার পুরপ্রধান পল্লব দাস জানান বোড়াল, গড়িয়া ও মহামায়াতলা মিলিয়ে মোট ১৮টি পাম্প চালানো হয়েছে দ্রুত জল নামানোর জন্য।
পাশাপাশি বারুইপুর পৌরসভার ৪,১৪ ১১ নম্বর
সহ বারুইপুরে বেশ কিছু পঞ্চায়েত এলাকায় জল জমে আছে সাধারণ মানুষ একটু বৃষ্টিতেই জল যন্ত্রণা ভোগ করতে হচ্ছে। ভারী বৃষ্টি হলে তখন তো কোন কথাই নেই।


বারুইপুর পৌরসভা ১৪ নম্বর ও ৪ নম্বর ওয়ার্ডের পঞ্চানন তলা থেকে অক্ষয় সংঘের আগে পর্যন্ত প্রায় বেশ কিছুটা রাস্তায় জল জমে এলাকার মানুষ বহু বার পৌরসভায় বলার পর কিছুটা রাস্তা উঁচু করলেও পৌরসভা। কিন্তু সেই জল যন্ত্রণা রয়েই গেছে।


বারুইপুর থানা অন্তর্গত মল্লিকপুর এলাকায় বেশ কিছু জায়গায় অলিতে গলিতে জল জমে থাকার জন্য সাধারণ মানুষ সেখানে খুবই সমস্যায় পড়ছে

ekhansangbad
Author: ekhansangbad

Related News