Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপনারায়নের জল উপচে তমলুকের তিনটা ওয়ার্ড জলেরতলায়

নিম্নচাপ ও পূর্ণিমার কোটালের জেরে পূর্ব মেদিনীপুর জেলার তমলুকে রূপনারায়ন নদী পাড় ছাপিয়ে জল ঢুকলো বাঁধ সংলগ্ন এলাকায়।খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দ্রুত বাঁধ সরানোর আশ্বাস দিলেন চেয়ারম্যান।

একদিকে বঙ্গোপসাগরের নিম্নচাপ অন্যদিকে পূর্ণিমার ভরা কটালে পূর্ব মেদিনীপুর জেলায় দিঘার সমুদ্রের পাশাপাশি রূপনারায়ন নদীর পাড়ে তাম্রলিপ্ত পৌরসভার ১ নম্বর,১৮ নম্বর ও ১৪ নম্বর ওয়ার্ডের বেশ কিছু এলাকা নদী পার্শ্ববর্তী হওয়ার ফলে নদীর বাঁধ উপচে জল পড়ায়, আতঙ্কে এলাকাবাসীরা।



বৃহস্পতিবার দুপুরে তাম্রলিপ্ত পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের রূপনারায়ন নদীর তীরবর্তী স্টিমারঘাট এলাকায় বেশ কিছুটা বাঁধের ওপর উঠে যায় নদীর জল ।এরপর এই ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি সেখানে পৌঁছান তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায়।

তিনি জানান পৌরসভার তরফ থেকে বিষয়টি সেচ দপ্তরে জানানো হয়েছে দ্রুত যাতে বাঁধ নির্মাণ করা যায় সেই বিষয়টি দেখা হচ্ছে। যদিও স্থানীয় বাসিন্দাদের দাবি প্রতিবছরই বর্ষার সময় এভাবেই নদীপাড় ঝাঁপিয়ে এলাকায় জল ঢুকতে শুরু করে, আরো বর্ষা বাড়লে কতটা ক্ষতি হবে সে কথা ভেবেই আতঙ্কে দিন কাটাচ্ছেন এলাকার স্থানীয় বাসিন্দারা

ekhansangbad
Author: ekhansangbad

Related News