Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ইন্ডিয়া জোট বিজেপিকে উৎখাত করবে: তন্ময় ঘোষ

কেন্দ্রের বিজেপি সরকার ভাতে মারার যে পরিকল্পনা করছে সেই পরিকল্পনা আমরা রুখে দেব,খেজুরীর সভা থেকে দাবি করলেন তৃনমূলের রাজ্য সম্পাদক তন্ময় ঘোষ।বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নেতৃত্বে প্রত্যেক ব্লকে ব্লকে প্রতীকি ধরনা ও বিক্ষোভ কর্মসূচি নিয়েছি আমরা।

তন্ময় বাবু বিজেপি নেতৃত্বকে হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ২রা অক্টোবর আমরা সারা বাংলা জুড়ে মানুষ একত্রিত হয়ে কয়েক লক্ষ মানুষ মিলে দিল্লি ঘেরাও করবো, দিল্লির ঘেরাও এর ডাক আমরা দিয়েছি। তার আগে এটা ট্রেলার হচ্ছে। আজকে সারা বাংলা জুড়ে আমাদের নেত্রীর নির্দেশে এই বিক্ষোভ কর্মসূচি, ধারণা কর্মসূচি।

তৃনমূলের রাজ্য সম্পাদকের অভিযোগ একদিকে কেন্দ্রের বিজেপি সরকার যেভাবে বঞ্চনা করছে, উল্টোদিকে মনিপুর সহ হরিয়ানা যেখানে ডাবল ইঞ্জিন সরকার আছে সস্তার রাজনীতি করা হচ্ছে। সমগ্র সমাজ উত্তাল করে দেওয়া হচ্ছে এবং বিভাজনের রাজনীতি শুরু করেছে। আসলে বিজেপি ভয় পেয়েছে এবং এই ইন্ডিয়া জোট আগামী দিনে ২০২৪ এর লোকসভা নির্বাচনে ভারতবর্ষ থেকে বিজেপিকে উৎখাত করবে। আর ছয় মাস আছে এই ছয় মাসের মেয়াদ কিভাবে টেকানো যায় সেই ভাবে তারা চিন্তাভাবনা করুক। আমরা আগামী দিনে বৃহত্তর আন্দোলনের দিকে এগিয়ে যাব এবং সেই জন্য আজকে সমগ্র বাংলা জুড়ে প্রতিকী ধর্না এবং বিক্ষোভ কর্মসূচি করছি।


আমরা যদি সত্যিকারের রাস্তায় নামি বিজেপি নেতা-নেত্রীরা যারা মনে করছেন আমাদেরকে ভাতে মারবেন তারা এখান থেকে পালানোর পথ পাবে না। কিন্তু আমরা হিংসার রাজনীতিতে বিশ্বাস করিনা। আমরা এইভাবে শান্তিপূর্ণ রাজনৈতিক বার্তা দেয়ার জন্য বিক্ষোভ কর্মসূচি করছি।

ekhansangbad
Author: ekhansangbad

Related News