Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: আজ আপনার ইচ্ছা বাস্তবায়নের পরিকল্পনা শুরু হতে পারে। আয় বুঝে খরচ করুন। অপচয় করবেন না। আর্থিক সঙ্কটে পড়তে পারেন।কর্মক্ষত্রে উন্নতি আসবে।

বৃষ: অন্যের সমালোচনা থেকে বিরত থাকুন। না হলে আপনাকেই সমালোচিত হতে হবে। বাড়ির দরকারি জিনিসপত্র কিনতে আজ বেশি খরচ হবে।

মিথুন: স্বাস্থ্যের উন্নতি হবে আজ। সঞ্চিত টাকা সাবধানে রাখুন। সন্তানের জন্য সম্মানিত হতে পারেন কোনও সামাজিক অনুষ্ঠানে। কর্মক্ষেত্রে আজ মনের মতো কাজ পাবেন। কিন্তু অতিরিক্ত খরচের ব্যাপারে সাবধান হোন।

কর্কট: আজ কাজের চাপ কম থাকবে। ফলে কিছুটা অবসর সময় থাকবে। হঠাৎ করে অনেক টাকা পেতে পারেন। পরিবারের সকলে সুস্থ থাকবেন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে কথাবার্তায় নতুন পরিকল্পনা পেতে পারেন।

সিংহ: আজ ইচ্ছাশক্তির অভাব আপনাকে মানসিক ভাবে দুর্বল রাখবে। অফিসের কাজ মিটিয়ে নিজের পছন্দের কিছু করতে সময় পাবেন। কাউকে ঋণ দিতে হলে সব দিক বিবেচনা করুন। সন্ধ্যা কাটবে বন্ধুদের সাথে।

কন্যা: নিজের প্রতি বিশ্বাস রাখুন। অন্যদের সাথে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হবে। নিজের জীবনসঙ্গীকে আজ আলাদা করে সময় দেওয়ার চেষ্টা করুন। আজ আপনি সকলের নজর আকর্ষণ করবেন।

তুলা: আজ আপনি সাহসের সাথে বিরূপ পরিস্থিতি সামলাবেন। কোনও অনুষ্ঠানে গিয়ে নতুন বন্ধু পেতে পারেন। আপনার নতুন পরিকল্পনা সকলকে উৎসাহিত করবে। মনে আজেবাজে চিন্তাকে ঠাঁই দেবেন না ।

বৃশ্চিক: আজ সমস্ত কাজ খুব সহজেই হাসিল হবে। সপরিবারে কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে আনন্দে কাটবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। অবশ্যই সংযত থাকুন।

ধনু: বহুদিন ধরে আটকে থাকা টাকা আজ ফেরত পাবেন। উত্তেজনা দমন করুন। আপনার রসবোধ আজ সকলের দৃষ্টি আকর্ষণ করবে। কাজের চাপ থাকবে। তবে পরিবারকে সময় দিন।

মকর: নিজের অহংকারকে দমন করুন। অফিসের নানা সমস্যা উত্তেজনায় রাখতে পারে। রাতের দিকে আর্থিক লাভ হবে। কোনও বড় সুযোগ আসতে পারে। তবে সব দিক বিবেচনা করে সেই প্রকল্পে সামিল হোন।

কুম্ভ: আপনার বেহিসেবি জীবনযাপন পরিবারের সকলকে চিন্তিত করে তুলবে। সকলের থেকে নিজের কাজের প্রশংসা পাবেন আজ। এই নিয়ে পরিবারে সমস্যা তৈরি হতে পারে। বন্ধুর থেকে সহায়তা পাবেন।

মীন: আজ বন্ধুর সহায়তায় অস্বস্তি থেকে মুক্তি পাবেন। দুশ্চিন্তা কাটাতে গান বাজনা করে সময় কাটান। কোনও দুঃসম্পর্কের আত্মীয়ের থেকে সুসংবাদ পেতে পারেন। অনেক গুলি সমস্যার ব্যাপারে আজ লক্ষ করুন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News