Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: সপ্তাহের শুরুতে আপনার মধ্যে আত্মবিশ্বাসের অভাবের ফলে বিভ্রান্তি দেখা যাবে। তাই কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক ভেবে দেখুন। ব্যবসায়িক কাজের চাপ বাড়বে। সপ্তাহের মাঝে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে। যৌথ কারবার আপনার জন্য লাভজনক হতে পারে। সপ্তাহের শেষে আপনার মধ্যে ভাব প্রবণতা দেখা যাবে। বাস্তবতার অভাবের জন্য কাজে ভুল হতে পারে। সঞ্চয় বাড়াতে অতিরিক্ত খরচ কমিয়ে ফেলুন।


বৃষ: সপ্তাহের প্রথমে নতুন বিনিয়োগ লাভজনক হতে পারে। আপনার মধ্যে ধৈর্যের ফলে সমস্ত কাজ ভালো ভাবে মিটে যাবে। পেশাদারী ক্ষেত্রে এটি আপনার সেরা সময় হতে চলেছে। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। নতুন কাজের দায়িত্ব পেতে পারেন। সপ্তাহের মাঝে নতুন কোনও ব্যবসায়িক গোষ্ঠীতে যোগ দিতে পারেন। এর ফলে দীর্ঘমেয়াদি কাজের সুযোগ বেড়ে যাবে। সপ্তাহের শেষে আপনার মধ্যে বিরক্তি দেখা যাবে। এই সময়টা বিশ্রামের প্রয়োজন।


মিথুন: সপ্তাহের প্রথম দিকে কাজের জায়গায় আপনাকে কোনও কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। এই সিদ্ধান্তের উপরে ব্যবসার ভবিষ্যৎ নির্ভর করবে। এর সাফল্যে আপনার পদোন্নতি হতে পারে। সপ্তাহের মাঝামাঝি আপনার মধ্যে কিছুটা ধৈর্যের অভাব দেখা যেতে পারে। তবে জ্ঞান অর্জনের দিকে আপনার ঝোঁক বাড়বে। শিক্ষার্থীরা ভালো ফল করবে। সপ্তাহান্তে নিজের পেশাদারী দক্ষতা বাড়ানোর চেষ্টা করুন।


কর্কট: আটকে থাকা টাকা ফেরত দিলে ব্যবসায় ভালো হবে।তাড়াহুড়ো করে কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করবেন এবং দায়িত্বে বোঝা বোধ করবেন। কাজ এবং সিদ্ধান্তে ধৈর্য ধরতে হবে। পিতামাতার যত্ন নিন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে বড়দের পরামর্শ নেওয়া উচিত। সপ্তাহের মধ্যভাগে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে এবং আপনাকে আরও সৃজনশীল করে তুলবে।


সিংহ: ভাইবোনের সাথে সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে যাবে। আয়ের নতুন উৎস খোলার সম্ভাবনা রয়েছে। চাকরিপ্রার্থীরা নতুন চাকরি পেতে পারেন।সপ্তাহের শেষ দিনগুলিতে আপনার শেষ বিনিয়োগ আপনাকে ফেরত দেবে। রিয়েল এস্টেটে আপনার বিনিয়োগ রঙ আনবে। সপ্তাহের শুরুতে সিংহ রাশির জাতকরা শুভ গ্রহের আশীর্বাদ পাবেন, যা আপনাকে উত্তেজিত রাখবে। আপনি মানসিক ভাবে সুখী হবেন। ফোকাস আরও ভাল হবে


কন্যা: সপ্তাহের শুরুতে আয় এবং ব্যয়ের মধ্যে নিয়ন্ত্রণ থাকবে যা আপনার সঞ্চয় বাড়াবে। কঠোর পরিশ্রমের সাহায্যে আপনি আপনার কাজে সুবিধা পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি একজন ভালো বিনিয়োগকারী হবেন এবং আপনার আগের বিনিয়োগে ভালো আয় পাবেনল আপনি মানসিক ভাবে খুশি থাকবেন এবং মানসিক শান্তি পাবেন। যোগাযোগ দক্ষতার সাহায্যে আপনি অনেক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। বাড়ির সংস্কারের জন্য কিছু সৃজনশীল জিনিস কেনার পরিকল্পনা করবেন।


তুলা: কর্মক্ষেত্রে জটিলতা থাকলে তা এবার কেটে যাবে। আপনার থেকে কেউ ঋণ নিয়ে থাকলে এখন তা পরিশোধ করে দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। আপনার প্রেম দেখে আপনার প্রেমিক আনন্দিত হবেন। দীর্ঘসময় ধরে কথা বলতে চেয়েছিলেন এমন কারও কাছ থেকে আপনি একটি ফোন কল পেতে পারেন। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠতে পারেন।


বৃশ্চিক: অসুস্থতা নিয়ে আলোচনা এড়িয়ে চলুন। অসুস্থতা থেকে মনোযোগ সরাতে নিজেকে কোনও কাজে নিযুক্ত করুন। এমন কারওর সঙ্গে দেখা হতে পারে যিনি অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। আপনার বিবাহ ভালো দিকে মোড় নেবে। আপনি যদি কিছুটা চেষ্টা করেন তবে আপনার পারিবারিক ও প্রেমের জীবন সুন্দর হয়ে উঠবে যা ভবিষ্যতের জন্য প্রয়োজনীয় হবে।


ধনু: সপ্তাহের শুরুতে সাময়িক অসুস্থতা কিছু সমস্যা তৈরি করতে পারে। স্থগিত প্রকল্পগুলি স্বয়ংক্রিয়ভাবে শুরু হবে। সপ্তাহের মাঝে আপনি কাজের সাথে সম্পর্কিত একটি ব্যবসায়িক ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। সপ্তাহের শেষে স্বাস্থ্যের সমস্যা মিটে যেতে পারে। দিক থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা থাকবে। মেধা ও পজিটিভ চিন্তাই সমস্যার সমাধান করতে পারবে


মকর: সপ্তাহের শুরুতে স্বাস্থ্য ভালো থাকবে। দরকার ছাড়া অকারন খরচ করলে আর্থিক সমস্যায় পড়তে পারেন। সপ্তাহের মাঝে পরিবারের সকলের সাথে আপনার বন্ধন সুদৃঢ় হবে। কোথাও ঘুরতে যেতে পারেন সকলকে নিয়ে। সপ্তাহের শেষে পরিস্থিতি খারাপ হলেও আপনি আত্মবিশ্বাসের সাথে মোকাবিলা করবেন। অর্থ বিনিয়োগের বিষয়ে যোগ্য ব্যক্তির সঙ্গে পরামর্শ করে নিন। সঞ্চয় হ্রাস পাওয়ার সম্ভাবনা আছে।


কুম্ভ: সপ্তাহের শুরুতে স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। ওষুধের প্রতি নির্ভরতা বাড়তে পারে। পরিবারের চিকিৎসা সংক্রান্ত খরচ বেড়ে যাবে। সপ্তাহের মাঝে নতুন কোনও উপায়ে আয় বৃদ্ধি হওয়ার সম্ভাবনা আছে। এর ফলে সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষে সমস্ত রকম বিষণ্ণতা কাটিয়ে উঠবেন। বন্ধু বা পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। তাতে মন ভালো থাকবে।


মীন: সপ্তাহের শুরু মানসিক জটিলতার মধ্যে কাটতে পারে। শরীরও ভালো থাকবে না। এই কারণে আপনার সামাজিক মেলামেশা কিছুদিন ব্যাহত হতে পারে। সপ্তাহের মাঝে এই নিয়ে সমস্যা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে তাড়াহুড়ো করে কিছু করতে যাবেন না। এতে বিপরীত ফলাফলও হতে পারে। সপ্তাহের শেষে এগুলো কেটে যাওয়ার সম্ভাবনা আছে। পরিবারের সকলকে নিয়ে কোনও আত্মীয়ের বাড়ি যেতে পারেন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News