Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: ব্যবসায়ের উন্নতির জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে।এলোমেলো পরিস্থিতি এখন মিটে যাবে। আপনি সুখ এবং মানসিক শান্তি অনুভব করবেন, আপনি সুস্বাস্থ্যেরও আশা করতে পারেন। আপনি আপনার পেশাগত জীবনে দক্ষতার সাথে কাজ করতে পারেন।

বৃষ: আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। আপনার অধীনস্থরা আপনাকে ব্যবসার মধ্যে কিছু প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে সহায়তা করতে পারে। সন্তানদের লেখাপড়া আপনাকে ব্যস্ত রাখবে। সন্তানের স্বাস্থ্য আপনাকে বিরক্ত করতে পারে। ভাগ্য আপনাকে সাফল্যের উপায় খুঁজে পেতে সাহায্য করবে।

মিথুন: আপনার সুখ আপনাকে হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে। আপনার কঠোর কথাবার্তা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, প্রেমময় দম্পতিকে অকেজো বিষয় নিয়ে আলোচনা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় সম্পর্কের মধ্যে ফাটল হতে পারে।

কর্কট: সময় এবং অর্থকে মূল্য দেওয়া উচিত অন্যথায় ঝামেলা হতে পারে। আপনার কষ্টার্জিত অর্থ অকেজো জিনিসগুলিতে ব্যয় করবেন, যা আপনার সঞ্চয়কে প্রভাবিত করতে পারে। আপনি আপনার ভাইবোন এবং নেটওয়ার্কের সাহায্যে কিছু নতুন উদ্যোগ শুরু করার পরিকল্পনা করতে পারেন।

সিংহ: ভালোবাসার ক্ষেত্রে বিবেচনা করার শক্তি ব্যবহার করুন। আপনি পেশাদার এবং পারিবারিক জীবনে আপনার প্রতিটি কাজ ভালো হবে। আপনি আপনার পারিবারিক ব্যবসায় একটি বড় কাজের সুযোগ আশা করতে পারেন। যা ব্যবসার মধ্যে কিছু বৃদ্ধি এনে দেবে।

কন্যা: মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি কিছু ইতিবাচক শক্তি পেতে পরিবার বা বন্ধুদের সাথে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। আপনি কিছু পরিমাণ আধ্যাত্মিক জায়গায় বা কিছু দাতব্য দান করবেন। স্ত্রীর সাথে মানসিক সম্পর্ক আরও ভাল হবে, যার কারণে ঘরোয়া সম্প্রীতি বজায় থাকবে।

তুলা: চাপের কারণে ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। আপনি মনে শক্তি অনুভব করবেন | আপনার মুড ভাল থাকবে | অফিসের বাইরে অন্য কাজে কিছুটা চাপ হতে পারে। কিন্তু আপনার ভালো অন্তর্নিহিত বোঝাপড়ার জন্য সবকিছু সহজেই মিটে যাবে।

বৃশ্চিক: দুশ্চিন্তা এবং চাপ উচ্চ রক্তচাপের কারণ হতে পারে। ভাইবোনের সাথে সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হতে পারে। একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি আপনার ব্যবসা সম্প্রসারণে আপনাকে সাহায্য করবে। আপনার নেটওয়ার্ক আপনাকে আপনার ব্যবসা বাড়াতে সাহায্য করবে।

ধনু: গভীর অনুভূতি এবং দুঃখকে কাছের বন্ধুর সাথে ভাগ করে নিতে পারেন।স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি ধৈর্যের অভাব অনুভব করবেন, যার কারণে আপনি বিভ্রান্ত হতে পারেন। আপনার প্রকৃতিতে শুষ্কতা থাকতে পারে, যা ব্যক্তিগত জীবন এবং পারিবারিক সম্প্রীতিকে প্রভাবিত করতে পারে।

মকর: বাস্তবধর্মী পরিকল্পনা করুন যাতে সেগুলো পূরণ করতে পারেন। আপনার চাকরিতে কিছু নতুন দায়িত্ব আসবে। আপনি পারিবারিক বা সামাজিক সমাবেশে ব্যস্ত থাকবেন। সন্তানদের পড়ালেখা আপনাকে ব্যস্ত রাখবে, সন্তানদের শিক্ষা সংক্রান্ত সুখবর শুনতে পাবেন।

কুম্ভ: আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। ব্যবসার উন্নতির জন্য আপনি কিছু নতুন পরীক্ষা-নিরীক্ষা করবেন। আপনি কিছু সেমিনার বা শিক্ষামূলক কাজে ব্যস্ত থাকবেন, যা আপনার জ্ঞান বাড়াতে পারে। প্রেমিক দম্পতি পারিবারিক সমস্যা নিয়েও ব্যস্ত থাকবেন।

মীন: আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন। আপনি আপনার সন্তানদের জন্য কিছু নতুন বিকল্পে বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। আপনি বিরক্তিকর বোধ করবেন এবং আপনার মনে আশাহীনতার অনুভূতি আসতে পারে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News