Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিল্প শহর হলদিয়ায় পথ দুর্ঘটনায় মৃত্যু ২জনের।

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়ায় মঙ্গলবার সাত সকালে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনজন। ঘটনাস্থল হলদিয়ার গিরিশ মোড় লাগোয়া এলাকায়। প্রাথমিক ভাবে খবর, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকজনে পিষে দিয়ে চলে যায়। এর জেরে ঘটনাস্থলে এক মহিলা ও এক সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

স্থানীয়দের থেকে জানা গেছে মৃতদের নাম সেখ হোসেন আলি (৪২),বাড়ি বাসুলিয়াতে এবং নীলিমা কালসা (৫৫) ভাগ্যবন্তপুরে বাড়ি ।

এই দুর্ঘটনারকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকা জুড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছে পুলিশ। তবে ঘাতক ট্রাকটির এখনও কোনও সন্ধান পাওয়া যায়নি। এই ঘটনায় গুরুতর জখম অবস্থায় এক মহিলা ও এক ব্যক্তিকে উদ্ধার করে হলদিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাঁদের পরে তমলুক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, এদিন সকাল ৭টা নাগাদ গিরিশ মোড়ের কাছে একটি দশ চাকার ট্রেলার প্রচন্ড গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একাধিক মানুষকে ধাক্কা মেরে পালিয়ে যায়। সেই সময় রাস্তায় প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বেশ কয়েকজন মানুষ। সেই সঙ্গে শিল্পাঞ্চলের কাজে যোগ দিতেও শ্রমিকরা যাচ্ছিলেন। প্রচন্ড গতিতে ব্যস্ত মোড় পার হওয়ার জেরেই ট্রেলারের তলায় একাধিক ব্যক্তি চলে আসে। ট্রেলারটি তাঁদের ধাক্কা মেরেই ঘটনাস্থল থেকে চম্পট দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

হলদিয়ার মহকুমা পুলিশ আধিকারীক রাহুল পান্ডে জানান,আজ সকালে দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে এক মহিলা ও এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জেনেছি। বাকী ২ আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সঙ্গে ঘাতক গাড়িটির সন্ধানে সমস্ত থানাগুলিকে খবর পাঠানো হয়েছে। মৃতদেহগুলিকে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি তাঁদের পরিজনদের খবর দেওয়ার চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।

ekhansangbad
Author: ekhansangbad

Related News