Select Language

[gtranslate]
২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

অ্যাসেনসিভ এডুকেয়ার লিমিটেড ni-msme-এর সহযোগিতায় উদ্যোক্তাদের ডিপ্লোমা প্রোগ্রাম” চালু।

ইন্দ্রজিৎ আইচ :- কলকাতায় উদ্যোক্তা বৃদ্ধি এবং ব্যবস্থাপনা দক্ষতা বৃদ্ধির দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপে, অ্যাসেনসিভ এডুকেয়ার লিমিটেড, ন্যাশনাল ইনস্টিটিউট ফর মাইক্রো, স্মল অ্যান্ড মিডিয়াম এন্টারপ্রাইজেস (ni-msme) এর সাথে সহযোগিতায় গর্বিতভাবে “” চালু করার ঘোষণা দিয়েছে। ব্যবস্থাপনা এবং উদ্যোক্তা ডিপ্লোমা প্রোগ্রাম।” উদ্বোধনী অনুষ্ঠানটি সম্মানিত কলকাতা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়, বিশিষ্ট অতিথিদের উপস্থিতিতে মুগ্ধ হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ni-msme-এর সম্মানিত মহাপরিচালক ড. গ্লোরি স্বরূপা, বিখ্যাত ফ্যাকাল্টি মেম্বার ড. দিব্যেন্দু চৌধুরী, এবং অ্যাসেনসিভ গ্রুপ অফ কোম্পানিজের চেয়ারম্যান অভিজিৎ চ্যাটার্জি।
ডিপ্লোমা প্রোগ্রামের লক্ষ্য হল ব্যক্তিদেরকে প্রয়োজনীয় দক্ষতা এবং জ্ঞানের সাথে সজ্জিত করা যা পরিচালনার ভূমিকা এবং উদ্যোক্তা প্রচেষ্টা উভয় ক্ষেত্রেই দক্ষতা অর্জনের জন্য প্রয়োজনীয়। ni-msme-এর মর্যাদাপূর্ণ শংসাপত্র প্রাপ্তির মাধ্যমে, প্রোগ্রামটি তার গুণমান এবং শিল্পের মানগুলির সাথে সারিবদ্ধতার প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে।

লঞ্চ ইভেন্টের মূল হাইলাইটস:
ডাঃ গ্লোরি স্বরূপা, NIMSME-এর মহাপরিচালক, আজকের প্রতিযোগিতামূলক ব্যবসায়িক ল্যান্ডস্কেপে ক্রমাগত শেখার এবং দক্ষতা বৃদ্ধির গুরুত্বের উপর জোর দিয়েছেন। তিনি অ্যাসেনসিভ এডুকেয়ার লিমিটেড এবং এনআই-এমএসএমই-এর মধ্যে সহযোগিতার প্রশংসা করেন একটি বিস্তৃত প্রোগ্রাম যা উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তাদের এবং তাদের ব্যবস্থাপনার দক্ষতা বাড়াতে চাওয়া পেশাদারদের চাহিদা পূরণ করে।
ড. দিব্যেন্দু চৌধুরী, একজন সম্মানিত ফ্যাকাল্টি সদস্য, পাঠ্যক্রম এবং কোর্স কাঠামোর অন্তর্দৃষ্টি প্রদান করেছেন। তিনি তুলে ধরেন যে প্রোগ্রামটি কীভাবে ব্যবহারিক জ্ঞান এবং বাস্তব-বিশ্বের দক্ষতা তৈরি করার জন্য তৈরি করা হয়েছে যা বিভিন্ন ব্যবসায়িক পরিবেশে সাফল্যকে চালিত করতে পারে।
অ্যাসেনসিভ গ্রুপ অফ কোম্পানিজের চেয়ারম্যান অভিজিৎ চ্যাটার্জি, উদ্ভাবন এবং বৃদ্ধির সংস্কৃতি গড়ে তোলার ক্ষেত্রে উদ্যোক্তা শিক্ষার তাৎপর্য সম্পর্কে তার দৃষ্টিভঙ্গি শেয়ার করেছেন। তিনি কার্যকর নেতা এবং সফল উদ্যোক্তা হওয়ার জন্য ব্যক্তিদের ক্ষমতায়নের জন্য সহযোগিতার অঙ্গীকারের প্রশংসা করেন।
ইভেন্টটি অংশগ্রহণকারীদের প্রোগ্রামের অফার, সুবিধা এবং একটি নতুন প্রজন্মের দক্ষ এবং দূরদর্শী নেতাদের লালনপালনের মাধ্যমে ব্যবসায়িক ল্যান্ডস্কেপকে ইতিবাচকভাবে প্রভাবিত করার সম্ভাবনার একটি বিস্তৃত ওভারভিউ প্রদান করে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read