Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক দেবমাল্য বাগচীর নি:শর্ত মুক্তির দাবিতে ডেপুটেশান।

সাংবাদিক দেবমাল্য বাগচীর গ্রেফতারের প্রতিবাদে এবং তার অবিলম্বে জামিনের দাবিতে রবিবার মিছিল ও ডেপুটেশান দিলো পাঁশকুড়ায় ইউনাইটেড জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও নাগরিক সমাজের।

পশ্চিম মেদিনীপুরের সাংবাদিককে গ্রেফতারের ঘটনার প্রতিবাদে পূর্ব মেদিনীপুরে পাঁশকুড়া থানায় ডেপুটেশন জমা দেওয়া হয়।বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ বিশিষ্ট বিদ্বজনেরা এই বিক্ষোভে সামিল হন।

জানা গেছে পাঁশকুড়া বিডিও অফিস থেকে মিছিল শুরু করে পাঁশকুড়া বাজার পর্যন্ত মিছিল হয়। তারপর পাঁশকুড়া থানার ভারপ্রাপ্ত আই সি এর কাছে ডেপুটেশন জমা দেওয়া হয়।অভিযোগ বিভিন্ন জায়গায় দেখা যায় গণতন্ত্রের চতুর্থ স্তম্ভের মুখ বন্ধ করতে সাংবাদিকদের হেনস্থা হতে হয়। কখনও কখনও সত্য ঘটনা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে গেলে মার খেতে হয় সাংবাদিকদের। এবার চোলাই মদের খবর করতে গিয়ে পুলিশের কাছে হেনস্থা ও গ্রেফতার হতে হল পশ্চিম মেদিনীপুরের নির্ভীক সাংবাদিক দেবমাল্য বাগচীকে।

তাঁকে নিঃস্বার্থ মুক্তির দাবিতে রবিবার পাঁশকুড়ায় বিক্ষোভ মিছিল হয়।দাবি পুরন না হলে লাগাতার কর্মসূচী চলবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়েছে নাগরিক সমাজের পক্ষ থেকে

ekhansangbad
Author: ekhansangbad

Related News