Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বকর্মা পূজায় তৃনমূল-বিজেপি এক মঞ্চে।

পূর্ব মেদিনীপুর জেলার বালিঘাইতে এগরা ২ ব্লক শ্রমিক সংগঠনের আইএনটিটিইউসির উদ্যোগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত বিজেপির প্রতীকে জেতা স্থানীয় পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ সূর্যেন্দু বর্মন। যা নিয়ে এলাকায় জোর কদমে রাজনৈতিক বিতর্কের সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, এগরা ২ ব্লকে পঞ্চায়েত সমিতির ২৪টি আসনের মধ্যে বারোটা আসনে জয়ী বিজেপি। আবার ১২টি পায় তৃণমূল। এগরা ২ পঞ্চায়েত সমিতিতে টসে জিতে সভাপতি হিসেবে নির্বাচিত হন তৃণমূলের। আবার ভোটাভুটিতে সহ-সভাপতি ও সমস্ত কর্মাধ্যক্ষ বিজেপির।

বিজেপির কর্মাধ্যক্ষ সূর্যেন্দু বর্মনের দাবি, সৌজন্যের খাতিরে অনুষ্ঠানে উপস্থিত ছিলাম। তবে এই বিষয়ে এগরা ২ ব্লক তৃণমূলের সহ সভাপতি রাজকুমার দুয়ারী ও ব্লক আইএনটিটিইউসি’র সভাপতি সুধাকান্ত বারিক জানিয়েছেন, আমারা সৌজন্যতার খাতিরে বিজেপির পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষকে সভায় আমন্ত্রণ জানিয়েছিলাম। এতও সবে শুরু। তবে আগামীদিনে খেলা হবে। সঠিক সময় হলে আপনারা অনেক কিছুই জানাতে পারবেন। এদিন তাৎপর্যপূর্ণ ইঙ্গিত দেন তৃণমূলের এগরা ২ ব্লক সহ-সভাপতি।

তবে বিজেপির এগরা ৩ মন্ডলের সভাপতি দেবকুমার পন্ডা জানিয়েছেন, তিনি শুধু মাত্র সৌজন্যতার কারণে ঐ অনুষ্ঠানে গিয়েছিলেন। ঐ এলাকায় শিক্ষা কর্মাধক্ষ্যের বাড়ি। তাই রাজনৈতিক বাচবিচার না করেই তিনি গেছেন। উল্টে আগামীদিনে তৃণমূলের অনেক নেতাই বিজেপিতে যোগদান করবে বলে তিনি আশাবাদী।

ekhansangbad
Author: ekhansangbad

Related News