Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আজকের রাশিফল

মেষ: নিজের করা কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। অসন্তুষ্টির শিকার হতে পারেন। দায়িত্ব থেকে বিচ্ছিন্ন বোধ করতে পারেন। প্রকৃতপক্ষে প্রদত্ত পরিস্থিতিতে টিকে থাকা আপনার জন্য একটি চ্যালেঞ্জ হবে।

বৃষ: প্রতিশ্রুতি দেওয়ার আগে সব দিক ভালো ভাবে দেখে নিন। আপনি শান্ত বোধ করবেন। নিজেকে বিশ্লেষণ এবং অন্বেষণ করতে পারবেন। ভিড়ের মধ্যে একা বোধ করবেন। পরিবারের সকলের সাথে সময় কাটানোর চেষ্টা করুন।

মিথুন: ভাই বা বোনের থেকে সাহায্য পেতে পারেন। ধৈর্যের উন্নতি হতে পারে। আশেপাশের মানুষের কাছে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার যোগাযোগ দক্ষতার সাহায্যে অনেক সমস্যা সমাধান করা যেতে পারে।

কর্কট: বয়স্ক ব্যক্তিরা স্বাস্থ্যের দিকে নজর রাখুন। অধস্তনরা আপনার কঠিন সিদ্ধান্তে আপনাকে সমর্থন করবে। অধীনস্থদের সহায়তায়, আপনি আপনার প্রকল্প সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন।

সিংহ: আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। অফিসে চলতে থাকা প্রকল্প সঠিকে সময় সম্পূর্ণ করতে পারবেন, তবে আপনার অভ্যন্তরীণ শক্তি আপনাকে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সহায়তা করবে।

কন্যা: হতাশা ও একাকীত্ব কাটাতে পরিবারের পরামর্শ নিন। বিরক্ত এবং হতাশ বোধ করতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি অনিদ্রায় ভুগছেন বলে মনে হতে পারে, যা আপনাকে তন্দ্রা অনুভব করাতে পারে।

তুলা: বাড়ির বড়দের আশীর্বাদের সাহায্যে, আপনি আপনার প্রকল্পে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে প্রস্তুত হতে পারেন, যা শীঘ্রই আপনার কর্মজীবনকে প্রসারিত করবে।

বৃশ্চিক: পারিবারিক জীবন সুখের হবে না। একজন দলের সদস্য আপনাকে কঠিন ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে, যা ভবিষ্যতের জন্য ইতিবাচক প্রভাব প্রদান করতে পারে। নিজের লক্ষ্যে অবিচল থাকার চেষ্টা করুন।

ধনু: মন শান্ত রাখতে একান্তে সময় কাটান। অধৈর্যতা এবং উদ্বেগের কারণে আপনি বিরক্ত এবং বিষণ্ণ বোধ করবেন। দায়িত্ব থেকে দূরে সরে যাওয়ার চেষ্টা করবেন। পরিস্থিতি আপনার পারিবারিক জীবনকে প্রভাবিত করবে।

মকর: সাফল্য পেতে অভিজ্ঞ লোকের পরামর্শ মেনে চলুন। আপনার ধৈর্য বাড়বে, আপনি আপনার পেশাদারী দক্ষতা উপভোগ করবেন, যা আপনার কাজের পদ্ধতিতে প্রতিফলিত হতে পারে। ভাইদের সহায়তায় একটি ছোট কাজের সাথে সম্পর্কিত ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ: ভালো সময় উপভোগ করতে পারেন, পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা সমাধানের সম্ভাবনা। ঊর্ধ্বতনরা আপনার কাজের পদ্ধতি এবং কঠোর পরিশ্রমে খুশি হবেন।

মীন: চাকরিতে ভালো করতে পারেন, পদোন্নতির আশা করতে পারেনল নিজের লক্ষ্যে অবিচল থাকার চেষ্টা করুনল ভাইদের সহায়তায় একটি ছোট কাজ পরিকল্পনা করতে পারেন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News