Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলিয়ায় খাল পাড় থেকে উদ্ধার কংকাল:আতংক।

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির দেশপ্রাণ ব্লক এর আমতলীয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় কঙ্কাল উদ্ধার কে ঘিরে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলো।

আমতলিয়া এলাকার খালপাড়ে জঙ্গলের মধ্যে একটি কঙ্কালকে কিছুটা মাটিচাপা অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পুলিশে খবর দিলে কাঁথি থানার পুলিশ গিয়ে কঙ্কাল টি উদ্ধার করে নিয়ে আসে। একইসঙ্গে কঙ্কালের পাশে থাকা জলের বোতল শীতের টুপি এবং বুট জুতো উদ্ধার করে।

এই ঘটনা ছড়িয়ে পড়তেই এলাকায় শুরু হয় জল্পনা। এটি আত্মহত্যা নাকি খুন এই প্রশ্নে এলাকায় চলছে জোর । আমতলিয়া গ্রাম পঞ্চায়েতের ডিহিমুকুন্দপুর গ্রামের রবীন্দ্রনাথ মাইতি গত সাত মাস আগে নিখোঁজ হয়ে গিয়েছিল।বৃহস্পতিবার সকালে কঙ্কালের পাশ থেকে উদ্ধার হওয়া টুপি এবং বুট দেখে রবীন্দ্রনাথ মাইতির পরিবারের লোকের অনুমান এই কঙ্কাল তারই। কঙ্কালের নিচ থেকে জাল পাওয়া গেছে। সেই থেকে অনুমান কঙ্কালটি এক মৎস্যজীবীর। অনেকে অনুমান করছেন খালে মাছ ধরতে গিয়ে অসুস্থ হয়ে মৃত্যু হয়।কেউ জানতে পারেনি বলে তার মৃতদেহ পাওয়া যায়নি।

পুলিশ কঙ্কাল উদ্ধার করে ময়নাতদন্তির জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়।কাটি মহকুমা হাসপাতাল কঙ্কাল ময়না তদন্তের জন্য তাম্রলিপ্ত মেডিকেল কলেজ এবং হাসপাতালে পাঠায়। মৃত্যু রহস্য ও পরিচয় উদ্ধারে পুলিশ তদন্ত শুরু করেছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read