Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

পদিমা-১ গ্ৰাম পঞ্চায়েতে অষ্টমতম দুয়ারে সরকার ক্যাম্প মানুষের ঢল।

পূর্ব মেদিনীপুর জেলার রামনগর বিধানসভার রামনগর -১ ব্লকের পদিমা -১ পঞ্চায়েতে অষ্টম তম দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হলো। এই দুয়ারে সরকার ক্যাম্প উপস্থিত অঞ্চল প্রধান অশোক চন্দ।

সরকারি পরিষেবা সহজে মানুষের কাছে পৌঁছে দিতে শুরু হল দুয়ারে সরকার কর্মসূচি। একুশে বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের শাসক দল ঝড় তুলেছিল দুয়ারের সরকার কর্মসূচির মধ্য দিয়ে তৃণমূলের পুনরায় সরকারের প্রত্যাবর্তনের পিছনে এই দুয়ারে সরকার ক্যাম্প এর ভূমিকা যথেষ্ট মনে করেন বিশেষজ্ঞরা।

অষ্টমতম দুয়ারে সরকারে রাজ্য সরকারের নির্দেশ মতো চলতি বছরের গত ১৫ ডিসেম্বর থেকে শুরু হয়েছে দুয়ারে সরকার শিবির।

এই দুয়ারে সরকার ক্যাম্পে মোট ৩৫টি প্রকল্প মানুষের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা হলো। লক্ষ্মী ভান্ডার, খাদ্য সাথী, স্বাস্থ্য সাথী, স্টুডেন্ট ক্রেডিট কার্ড, বার্ধক্য ভাতা, কৃষক বন্ধু সহ বিভিন্ন প্রকল্পে সাধারণ মানুষের ভিড় ছিলো চোখে পড়ার মতো,দুয়ারে সরকার কর্মসূচিতে প্রধান অশোক চন্দ উপস্থিত থেকে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন
সরকারি সব রকম সুযোগ-সুবিধা পাচ্ছে কিনা তা মানুষের কাছে গিয়ে খোঁজ নিলেন। এদিনের এই দুয়ারে সরকার প্রকল্প ঘিরে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

উপস্থিত ছিলেন প্রধান অশোক চন্দ , রামনগর -১ পঞ্চায়েত সমিতির সদস্যা কেয়া দোলাই, গ্ৰাম পঞ্চায়েতের সদস্য, ব্লকের স্টাফ, গ্ৰাম পঞ্চায়েতের সমস্ত আধিকারিক গণ

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read