Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চম্পাহাটি মেইন রোডে এলাকায় ড্রেনের সমস্যা মিটে চলেছে।

প্রদীপ কুমার সিংহ :- দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর থানার চম্পাহাটি রেন রোড এলাকায় বর্ষা সময় ও সাধারণত একটু বৃষ্টি হলেই হাঁটুর ওপর জল দাঁড়িয়ে তো সাধারণ মানুষের ও গাড়ি ঘোড়া চলতে খুবই অসুবিধা হতো। ড্রেনের অভাব ছিল তাই এই সমস্যা ছিল। কিন্তু এই সমস্যার সমাধান করার জন্য এগিয়ে এলেন এলাকার বিধায়ক তথা বারুইপুর পূর্ব বিধানসভা কেন্দ্রে বিধায়ক বিভাস সরদারের। বিভা সরদারের উদ্যোগে সেই ড্রেনের সমস্যার সমাধান হতে চলেছে।
চম্পাহাটিতে বৃষ্টি তে জমা জলের সমস্যা দীর্ঘ দিনের।নেই কোন জল নিকাশি ব্যবস্থা। এই সমস্যা সমাধানে কে এম ডি এ দক্ষিণ ডিভিশন থেকে চম্পাহাটি রেল গেট থেকে কাটাখাল পর্যন্ত ভুগর্ভস্থ ড্রেন নির্মাণ হবে। এই কাজের জন্য জায়গা দেখতে সরেজমিনে এলাকায় আসেন কে এম ডি এর ইঞ্জিনিয়াররা।
চম্পাহাটিগ্রাম পঞ্চায়েতে প্রধান বুধবার সাংবাদিকদের বলেন, চম্পাহাটি থেকে কাটাখাল পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার রাস্তার পাশে ড্রেন না থাকায় মানুষের খুবই অসুবিধা হতো, জল জল নিকাশি জন্য ড্রেন না হওয়ায়। বুধবার কে এমডি এর পক্ষ থেকে ইঞ্জিনিয়াররা আসে এবং সেই ভূগর্ভস্থ ড্রেন করার জন্য সরজমিনের খতিয়ে দেখতে আসে। প্রধান বলেন যে মাস দুয়েকের মধ্যে এই কাজ শুরু হবে। তবে এই ট্রেন হয়ে গেলে সাধারণ মানুষ ও পথ চলতি গাড়ির অনেক সুবিধা হবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read