Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যাগ ছিনতাই করে গুলি চালানোর ঘটনা গড়িয়াতে।

প্রদীপ কুমার সিংহ :- এক ভদ্রমহিলা ব্যাংকের পাশ থেকে যাচ্ছিলেন হঠাৎ দুটো বাইকে করে চারজন দুষ্কৃতি এসে তার ব্যাগ ছিনতাই করে এবং একটি গুলি চালানোর অভিযোগ ওঠে। ঘটনা ঘটলো দক্ষিণ ২৪ পরগনা জেলার রাজপুর সোনারপুর পৌরসভার ৩২ নম্বর ওয়ার্ডে মহামায়াতলার কাছে। প্রসঙ্গত
দিনে দুপুরে গড়িয়ার মহামায়াতলায় এক মহিলার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা এবং গুলি চালানোর অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায়। ঘটনায় আগ্নেয়াস্ত সহ গ্রেপ্তার এক দুষ্কৃতী। পুলিশ সূত্রে জানা গিয়েছে দুটি বাইকে করে মোট চার দুষ্কৃতি আসে। নরেন্দ্রপুর থানা এলাকার রাজপুর সোনারপুর পৌরসভার ৩২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শ্যামলী চক্রবর্তীর ব্যাগ ছিনতাই করে নিয়ে পালায় দুষ্কৃতীরা। ব্যাগের মধ্যে ৭০০ টাকা ও কিছু ডকুমেন্ট ছিল বলে জানা গিয়েছে। দুষ্কৃতীরা ভেবেছিল যে ওই মহিলা ব্যাংক থেকে বেরোচ্ছেন এবং তার ব্যাগে টাকা রয়েছে। তার জেরেই এই হামলা। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা একজন দুষ্কৃতিকে দিকে ধরে ফেলে।

স্থানীয় বাসন দাদা নরেন্দ্রপুর থানা খবর দিলে নরেন্দ্রপুর থানার পুলিশে হাতে ওই দুষ্কৃতীকে তুলে দেয়। বাকি তিন দুষ্কৃতী সেখান থেকে চম্পট দেয়।দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। একজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দিন দুপুরে এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়ায়। শ্যামলী চক্রবর্তী সঙ্গে কথা বলে জানা যায় তিনি ব্যাংকের পাশ থেকে আসলেন হঠাৎ দুটো বাইকে করে চারটে ছেলে তার সামনে এসে দাঁড়ায় এবং তার কাছে একটি ব্যাগটি ছিল সেই ব্যক্তি নিয়ে পালায় এবং বন্দুক থেকে একটি গুলি ফায়ার করেই। তবে তাকে লোকো করে গুলি চালিয়ে চলে কিনা তিনি সেটা বলতে পারিনি। ধৃত ব্যক্তির নাম সুরোজ সেখ বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার অন্তর্গত বজ বজ এলাকায়।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read