Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলা সন্ত্রাসবাদীদের আশ্রয়স্থল:হিরন।

দিঘায় সন্ত্রাসবাদীরা তৃনমূল নেতাদের হোটেলে লুকিয়ে থাকে বলে অভিযোগ করলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় ।


শনিবার পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় ভোটপ্রচারে আসেন ঘাটাল লোকসভার বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ। এদিন প্রথমে পাঁশকুড়ার ধর্মপুরে জনসংযোগ করেন।পরে মঙ্গলদ্বারীর লালচকে কয়েকটি মন্দিরে পুজো দেন।স্থানীয় মানুষজনদের সাথে জনসংযোগ করেন।

বেঙ্গালুরুর ক্যাফে বিস্ফোরণকাণ্ডে অন্যতম মূল দুই অভিযুক্ত মুসাভির হুসেন সাজিব এবং আবদুল মাথিন তাহাকে শুক্রবার দিঘার হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে। এনআইএ এবং রাজ্য পুলিশের যৌথ অভিযানে ধরা পড়েছেন তাঁরা। রাতেই তাঁদের বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হয়।



ঘাটালে নিজের প্রচারে বেরিয়ে দিঘায় জঙ্গী ধরা পড়ার প্রসঙ্গ উল্লেখ না করেও তৃনমূল ও রাজ্য সরকারের বিরুদ্ধে মৌলবাদকে প্রশ্রয় দেওয়ার অভিযোগ তুলেন বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়।তাঁর অভিযোগ দিঘায় তৃনমূল নেতাদের মদতে ও অর্থে বহু বে আইনী হোটেল গজিয়ে উঠেছে।সেই সকল হোটেলে দিনের পর দিন বহু সন্ত্রাসবাদী আত্মগোপন করে লুকিয়ে থাকছে।অভিযোগ করেন তৃনমূল ও সরকারের মদতে জঙ্গীদের আশ্রয়স্থলে পরিনত হয়েছে পশ্চিমবঙ্গ।

বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় প্রচারে বেরিয়ে অসংখ্য মানুষদের সঙ্গে সেলফি তোলেন।কখনো নিজেও সেলফি তুলে দেন মোবাইল নিয়ে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read