Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

দিঘায় স্পিডবোটের আঘাতে গুরুতর আহত পর্যটক মহিলা

দিঘায় সমুদ্র স্নানের সময় স্পিডবোটের আঘাতে গুরুতর আহত এক পর্যটক মহিলা। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে নিউ দিঘায়।

জানা গেছে, গত রবিবার পরিবার নিয়ে দিঘায় বেড়াতে আসেন ইয়াসমিন খাতুন ।এই পর্যটকের বাড়ি খাস খামার বাউরিয়া তাজমহল লাইব্রেরি জেলা হাওড়া এলাকার বাসিন্দা। এদিন নিউ দিঘায় স্নান করার সময় তার উপর দিয়ে স্পিডবোট চলে যায়। গুরুতর আহত অবস্থায় নুলিয়ারা তাকে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে সৈকত নগরী দিঘায়।

দিঘায় গ্রীষ্মের ছুটিতে নতুন আকর্ষণ ওয়াটার রাইডিং।বাঙালির দিপুদার দিঘায় গ্রীষ্মের নতুন আকর্ষণ ওয়াটার রাইডিং
দিঘায় গিয়ে বিভিন্ন ধরনের অ্যাডভেঞ্চার স্পোর্টসে মন দেন অনেকেই।
বেড়াতে যাওয়ার জন্য বাঙালির কাছে শীত-গ্রীষ্ম-বর্ষা, দিঘা বড় ভরসা। দিঘায় গিয়ে বিভিন্ন ধরনের অ্যাডভেঞ্চার স্পোর্টসে মন দেন অনেকেই। আর সেই ওয়াটার স্পোর্টস করতে গিয়েই হলো বিপত্তি। এই গ্রীষ্মে ওয়াটার রাইডিং করতে ভিড় জমাচ্ছেন পর্যটকরা । আর এরপরেই বিভিন্ন সময় দিঘার ‘ওয়াটার রাইড’- বাঙালি পর্যকদের কাছে এক অভিনব এডভেঞ্চার।
স্পিড বোট, প্যারাসুট, প্যাডেল বোর্টিং সহ আরও বেশ কিছু রাইড রয়েছে। এর মধ্যে স্পিডবোট বেশ জনপ্রিয়।দিঘার সৈকতে স্পিডবোট পরিষেবা দেওয়া এক ব্যবসায়ী বলেন, ‘আমাদের কাছে প্রাথমিকতা পর্যটকদের সুরক্ষা। আমরা লাইফ জ্যাকেট ব্যবহার করে থাকি। এছাড়াও সুরক্ষার জন্য যাবতীয় ব্যবস্থা করা হয়।’
অপ্রত্যাশিতভাবে আজকের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় সৈকত এলাকায়।
প্রতিদিন শয়ে শয়ে পর্যটকরা এই ধরনের ওয়াটার রাইডে আনন্দ করেন। প্রতিটি পর্যটন কেন্দ্রেই ওয়াটার রাইড থাকলে প্রশাসনের তরফে বিশেষ নজরদারি চালানো হয়। যাবতীয় নিয়ম মানা হচ্ছে কিনা বা পর্যটকদের সুরক্ষায় কোনও খামতি থাকছে কিনা, সেই দিকে দেওয়া হয় বিশেষ নজর। আজকের ঘটনা নিরাপত্তা নিয়ে প্রশ্নচিহ্ন ছুঁড়ে দিলো।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read