Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপি কর্মীদের উপরে হামলার ঘটনায় উত্তেজনা ছড়ালো এলাকায়।

কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌম্যেন্দু অধিকারীর সমর্থনে অনুষ্ঠিত কর্মসূচী থেকে ফেরার সময়ে বিজেপি কর্মীদের উপরে হামলার ঘটনায় উত্তেজনা ছড়ালো।এই হামলার পেছনে রাজ্যের শাসক দল তৃনমূল আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলে অভিযোগ।যদিও তৃনমূল সেই অভিযোগ অস্বীকার করেছে।

জানা গেছে কাঁথি ৩ ব্লকের অন্তর্গত ভাজাচাউলী অঞ্চলের পশ্চিম সরপাই কাঠ পুল এর কাছে, বিজেপির জনসংযোগ কর্মসূচির ওপর পাথর ছুড়ে হামলা চালানো হয়। পাথরের আঘাতে আহত দুজন দলীয় কার্যকর্তাকে প্রাথমিক চিকিৎসার জন্য খড়িপুকুরিয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয় বলে বিজেপি সূত্রে খবর। গুরুতর আহতদের তমলুক মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

কাঁথি লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী’র উপস্থিতিতেই এই হামলা হয়।
বিজেপির দাবি মানুষের মধ্যে জনজাগরণ ঘটেছে, হামলা করে আটকানো যাবে না বিজেপি কে। পাশাপাশি তৃণমূল কংগ্রেসের এমন বর্বর আক্রমণের নিন্দা করে ধিক্কার জানিয়েছে বিজেপির।

বিজেপির এই অভিযোগ অস্বীকার করে শাসক দল তৃণমূল কংগ্রেস, তৃণমূল কংগ্রেসের দাবি এই ধরনের কোন ঘটনার সঙ্গে যুক্ত নয় তৃণমূল কংগ্রেসের কর্মীরা। যদি কোন অসামাজিক কার্যকলাপ ঘটে, পুলিশ তার নিরপেক্ষ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে। তবে ভোটের মুখে বিজেপির খবরে এসে বাজার গরম করতে চাইছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read