Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

অযোগ্যদের জেলে ভরার নিদান অভিজিতের।

মঙ্গলবার তমলুক লোকসভা কেন্দ্রের কাঁকটিয়া বাজারে প্রচারে বেরিয়ে ঘুষ দিয়ে চাকুরী পাওয়া শিক্ষকদের জেলে ভরার নিদান দিলেন প্রাক্তন বিচারক তথা এই কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

সোমবার হাই কোর্টের প্রায় ৩০০ পাতার একটি রায়ে চাকরিচ্যুত হয়েছেন ২৫ হাজার ৭৫৩ জন। মঙ্গলবার সকালে শহিদ মিনার চত্বরে ধর্নায় বসেন চাকরিহারাদের একাংশ। তাঁদের বক্তব্য, কেন অযোগ্য কয়েক জনের জন্য যোগ্যদের শাস্তি পেতে হবে?

তমলুকের কাঁকটিয়া বাজারে কালি মন্দিরে পূজো দেন প্রাক্তন বিচারপতি তথা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। মানুষের সাথে মিলিত হন, কথা বলেন। তারপর সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।সেখানেই এই বিষয়ে প্রশ্নের উত্তরে তিনি বলেন সরকারের কারনেই কে যোগ্য আর কে অযোগ্য সেটা নির্ধারন করা সম্ভব হয়নি আদালতের পক্ষে।তাই মুড়ি আর মিছরি সকলেই শাস্তি পেয়েছে।বলেন আমার ক্ষমতা থাকলে এক একজনকে লেম্পপোস্টে বাঁধতাম।আদালতের এদের কারাগারে ভরা উচিৎ

এখানেই সাংবাদিকদের অভিজিৎ গাঙ্গুলী বলেন রাজ্যের শিক্ষা ব্যাবস্থা শেষ করে দিয়েছে মমতা ব্যানার্জীর সরকার।দাবি করেন এই রায়ের প্রভাব পড়বে নির্বাচনে।যারা চাকুরী হারালো তাদের সরকারের বিরুদ্ধে আওয়াজ তোলার,আন্দোলনে নামার আহ্বান জানালেন অভিজিৎ।

এর পরেই শালীনতার মাত্রা ছাড়িয়ে মহিলা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর কোমরে দড়ি পরিয়ে রাস্তায় আনার নিদান দিয়েছেন অভিজিৎ।এর পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে তাকে ভাইপো ব্যানার্জী উল্লেখ করে তার কোমরে দড়ি পরিয়ে রাস্তায় আনার নিদান দিয়েছেন।সাথে মমতা-অভিষেকের সম্পত্তি ক্রোক করে সেই টাকা জমা করার কথাও সাংবাদিকদের বলেন অভিজিৎ

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read