Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বর্গভীমা মন্দিরের কাছে দোকানে আগুন।

পূর্ব মেদিনীপুর জেলার সদর শহর তমলুকে বড়সড় দুর্ঘটনার আগেই দমকল কর্মীরা নেভালো আগুন। বিখ্যাত বর্গভীমা মন্দিরের সামনের একটি  দোকানে আগুন লেগে যাওয়ার ঘটনায় আতংক ছড়ায় শহরে।

বেশ কয়েকদিন ধরে সারা রাজ্যে তাপ প্রবাহ চলছে। তার মাঝে তমলুক শহরে হঠাৎ করে একটি পাঁচ তলা বাড়ির নিচের অংশে ইলেকট্রিক মিটারে আগুন লেগে যায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে, খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পৌঁছে যায় তমলুক পৌরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায়।

স্থানীয় কাউন্সিলর জয়া দাস নায়েক সহ এলাকার মানুষজন ছুটে আসে দুর্ঘটনাস্থলে। স্থানীয় কাউন্সিলর জয়া দাস নায়েক অভিযোগ করেন অবৈজ্ঞানিকভাবে বাড়িটির প্ল্যান করা হয়েছে। বিদ্যুতের যে মিটার সেখান থেকেই আগুন লেগেছে। এর আগেও পৌরসভা কে জানানো হয়েছে। আবারো পৌরসভাকে লিখিতভাবে জানানো হবে। যেখানে আগুন লেগেছে সেই বাড়ির নিচে একটি মিষ্টি দোকান রয়েছে। যেখানে প্রতিনিয়ত দেবী বর্গভীমা মন্দিরে আসা পূর্ণর্থীরা খাওয়ার খান। ফলে যেকোনো সময় বড়সড় দুর্ঘটনা ঘটতে পারে এমনটাই আশঙ্কা করছে স্থানীয় বাসিন্দারা।

তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান জানান ইলেকট্রিকের লাইন সঠিকভাবে নিয়ে যাওয়া হয়েছে কিনা তা ইলেকট্রিক বিভাগে তদন্ত করে দেখার জন্য বলব। তিনি আরো জানান যথাসময়ে দমকল বিভাগের কর্মী ও পুলিশ কর্মীরা পৌঁছে যাওয়ায় বড়সড় কোন দুর্ঘটনা ঘটেনি।

যদিও প্রাথমিকভাবে অনুমান শর্ট সার্কিটের জেরে আগুন লেগেছে এমনটাই জানান দমকল বিভাগের অফিসার প্রতাপ সরকার।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read