Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

পূজায় দানখয়রাতি কাঁথিতে বেতনের দাবিতে বিক্ষোভ সাফাই কর্মীদের

দুই আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের দূর্গা পূজা কমিটি গুলিকে ৬০ হাজার করে আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষনা করেছেন,অন্যদিকে তৃনমূল পরিচালিত কাঁথি পৌরসভা সাফাই কর্মীদের বেতন দিতে পারছে না ।এর প্রতিবাদে কাঁথি পৌরসভার পৌর প্রধান সুবল মান্নাকে তার দফতরে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন সাফাই কর্মীরা।

কাঁথি পুরপ্রধান সুবল কুমার মান্না অবশ্য দাবি করেছেন কোনও বিক্ষোভ এর ঘটনা ঘটেনি । তারা বেতন চাইতে এসেছিল। তাদের আমরা পরে মিটিয়ে দেওয়ার কথা বলেছি।ইচ্ছাকৃত ভাবে বিষয়টাকে বড় করে দেখানো হচ্ছে

কাঁথি পৌরসভার সাফাই কর্মীরা অভিযোগ করেছেন তারা দু মাস বেতন থেকে বঞ্চিত। বেতন চাইতে এলেই পুরসভার কাছ থেকে মেলে ধমক।তাঁরা অভিযোগ করেছেন টাকা চাইতে এলে শুনতে হয় কাজ ছেড়ে দাও ,টাকা এলে টাকা দেওয়া হবে ,টাকা এখন নেই।


আন্দোলনকারীদের আরো অভিযোগ ন্যায টাকা চাইতে এসে এইরকম কটুক্তি শুনতে হয় বারে বারে।বলেন আমাদের জন্যই শহর পরিষ্কার পরিচ্ছন্ন এবং সুস্থ পরিবেশ পাওয়া যায় অথচ আমরাই সামান্য কটা টাকা বেতন থেকে দুমাস বঞ্চিত।

এই সাফাই কর্মীরা হুমকী দিয়েছেন দ্রুত সমস্যার সমাধান না করা হলে তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবেন।

এবিষয়ে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি সুদাম পণ্ডিত তীব্র কটাক্ষ করেছেন।তিনি বলেন রাজ্য সরকার দান খয়রাতিতে ব্যাস্ত।অথচ ন্যায প্রাপকদের বেতন দিতে পারছে না। অবিলম্বে কাঁথি পৌরসভাকে এই সাফাই কর্মীদের বেতন দেওয়ার দাবি জানিয়েছেন সুদাম পন্ডিত।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read