Select Language

[gtranslate]
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

EXCLUSIVE ।। অধিকারী ঘনিষ্ট কাউন্সিলারের প্যাথলজিতে তালা ঝোলালো প্রশাসন ।।

শুভেন্দু অধিকারী-সৌম্যেন্দু অধিকারীদের ঘনিষ্ট কাঁথি পৌরসভার ৩নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার জাভেদ আখতারের প্যাথলজি সেন্টারে তালা ঝোলালো প্রশাসন।

কাঁথি পৌরসভায় চেয়ারম্যান থাকাকালীন একাধিক দুর্নীতির অভিযোগ উঠেছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌম্যেন্দু অধিকারী বিরুদ্ধে।এর মধ্যে অন্যতম কাঁথির কিশোরনগরে রাঙ্গামাটি শশ্মানের সামনের জমি দখল করে তার উপর স্টল নির্মান করে বিক্রীর।

রাঙমাটি শ্মশান সংলগ্ন জমিতে স্টল নির্মাণ নিয়ে কোটি কোটি টাকা দুর্নীতির অভিযোগে ইতিমধ্যে গ্রেফতার  সহকারী ইঞ্জিনিয়ার দিলীপ বেরার জামিনের আবেদন খারিজ করে দিয়েছে কলকাতা উচ্চ আদালত। সেই মামলাতেই স্বাক্ষী হিসাবে জাভেদ আখতারকে ডেকে ছিলো কাঁথি থানা ।পুলিশের নোটিশ পাওয়ার পর থেকে কাঁথি পৌরসভার প্রাক্তন এই কাউন্সিলার পলাতক বলে সুত্রের দাবি।তারপর থেকেই গা ঢাকা দিয়েছে শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যাওয়া এই প্রাক্তন তৃনমূল কাউন্সিলার।

এর মধ্যেই তাঁর মালিকানাধীন কেয়ার ওয়েল নামের প্যাথলজি বন্ধ করার নির্দেশ দিলো প্রশাসন।কাঁথি পৌরসভার এসি মার্কেটের দ্বিতলে বিশাল এলাকা জুড়ে এই প্যাথলজি সেন্টার খুলেছিলেন অধিকারীদের ঘনিষ্ট এই প্রাক্তন কাউন্সিলার।অভিযোগ এই মার্কেটের স্টল বন্টনেও দুর্নীতি হয়েছে।অধিকারীদের ঘনিষ্ট হওয়ায় এবং কাউন্সিলার থাকায় কম টাকায় বেশী জায়গা নেওয়ার অভিযোগও আছে জাভেদের বিরুদ্ধে।সেই প্যাথলজি সেন্টারে এবার তালা দিলো স্বাস্থ্য প্রশাসন।

অভিযোগ সেন্টারের রিনিওয়ালের জন্যে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করেনি কেয়ার ওয়েল কর্তৃপক্ষ।তাই ৭ তারিখ নোটিশ দিয়ে এই প্যাথলজি বন্ধের কথা ঘোষনা করেছে পূর্ব মেদিনীপুর জেলা স্বাস্থ্য প্রশাসন।পূর্ব মেদিনীপুরের জেলা শাসক,কাঁথির মহকুমা শাসক সহ সর্বত্র সেই সিদ্ধান্তের কথা জানিয়েও দিয়েছেন তাঁরা।

https://www.ekhansangbad.in/6262/
ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read