Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। শুভেন্দু অধিকারীর স্কুলে হারলো বিজেপি প্রার্থীরা ।।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী,বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সাধারন সম্পাদক সৌম্যেন্দু অধিকারীর নিজের স্কুলেই তাঁদের মনোনিত প্রার্থীদের জয়ী করতে পারলেন না । এমনকি সিপিএমের সাথে জোট করেও একটিও প্রার্থীকে জয়ী করতে পারেনি অধিকারীরা।

পূর্ব মেদিনীপুর জেলার করকুলির শান্তিকুঞ্জের বাসিন্দা শিশির অধিকারী-শুভেন্দু অধিকারীরা।তাঁদের বাড়ি থেকে ঢিল ছোঁড়া দুরত্বে কিশোরনগর শচীন্দ্র শিক্ষাসদন।এই বিদ্যালয়েই শুভেন্দু-সৌম্যেন্দুরা পড়াশুনা করেছেন। বুধবার কিশোরনগর শচীন্দ্র শিক্ষাসদনের শিক্ষক-অশিক্ষক প্রতিনিধি নির্বাচন হয় ।সেই নির্বাচনে বাম-রাম জোট করেও একটি আসনেও জয়ী হতে পারেনি।

বিদ্যালয় সুত্রে জানা গেছে অশিক্ষক প্রতিনিধির ১টি আসন।সেই আসনে প্রার্থী দিতেই পারেনি রামবাম জোট । তৃনমূল সমর্থিত প্রার্থী সম্রাট সিনহা বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ী হন ।

শিক্ষক প্রতিনিধি নির্বাচনে তিনটি আসনে তৃনমূল সমর্থিত প্রার্থীদের বিরুদ্ধে জোট করে প্রার্থী দেয় সিপিএম ও বিজেপি।কিন্তু জোটের একটাও প্রার্থী জয়ী হয়নি।

জানা গেছে এই নির্বাচনে তিনটি আসনে মোট ভোটার ছিল ৪৮।ভোট পড়েছে ৪৬টা।একটা ভোট বাতিল হয় । তৃনমূল সমর্থিত জয়ী প্রার্থীরা হলেন অসীম কুমার মাইতি ( ২৬টি),উজ্জ্বল মিশ্র (২৫টি) ও কৃষ্ণচন্দ্র দাস (২৫)।অধিকারী সমর্থিত রামবাম জোটের প্রার্থীরা হলেন তপন রায় (২১),বিদেশবসু মাইতি (১৯) ও সোমা মৈশাল (১৯)। উল্লেখ্য কাঁথি পৌর নির্বাচনে বিদেশবসু মাইতি ১১নং ওয়ার্ড থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read