Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। দমদম ক্যান্টনমেন্টে শান্তির মিলন বার্তা উৎসব ।।

ইন্দ্রজিৎ আইচ :- বড়দিন এমন একটা দিন যা সারা বিশ্বের কাছে প্রভু জিশুকৃষ্ট র আগমনী পৌঁছে যায় সকলের ঘরে ঘরে শান্তির বার্তা নিয়ে। প্রতিবছরের মতন ‘স্টুডিও ও এইচ ডি’ (Studio O H D) এবং ‘২ নম্বর রেল গেট পল্লীবাসীবৃন্দ’-র যৌথ উদ্যোগে পালন করে এক সপ্তাহ ধরে শান্তির মিলন বার্তা উৎসব ।


গতকাল সন্ধ্যা থেকে দমদম ক্যান্টনমেন্ট রেল স্টেশনের অনতিদূরে শুরু হল বড়োদিনের সেই এক সপ্তাহ ব্যাপী উৎসব ‘শান্তির মিলন বার্তা ২০২২’।

অনুষ্ঠানের আয়োজনকারী সংস্থার পক্ষ থেকে অভিজিৎ মণ্ডল (অলি) জানিয়েছেন, “প্রভু যীশুর জন্মদিন উপলক্ষ্যে সপ্তাহ ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করতে পেরে আমরা কৃতার্থ।”


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ দমদম পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পৌরপ্রতিনিধি বিউটি হালদার, পশ্চিমবঙ্গ সরকারের অর্থ দফতরের দুই যুগ্ম আয়োগ অনুপম হালদার ও পাঞ্চালী মুন্সী, শিখ ধর্মাবলম্বী স্মরণ সিং, বিশপ ডঃ শ্রীকান্ত দাস (প্রতিষ্ঠাতা, গুড নিউজ মিশন অব ইণ্ডিয়া), মৌলানা ডঃ মোহম্মদ ওয়াজেদ আলী খান (ইমাম ও খারিদ জামা মসজিদ), মডেল ও অভিনেত্রী পারমিতা ব্যানার্জি, মডেল অভিনেতা ও নির্দেশক ঋক জয়সোয়াল, মোহনবাগান দলের ক্রিকেটার শুভম সরকার, আইনজীবী লিটন মৈত্র সহ আরো অনেকে।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ রূপে অতিথি ও দর্শককুলের নজর কেড়েছে ‘অনুপম হালদার ফটোগ্রাফি কিয়স্ক’। সবমিলিয়ে জমে গেছে এই উৎসব।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read