Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। হোস্টেলের ডাব চুরি করতে গিয়ে প্রাণ হারালো অষ্টম শ্রেনীর ছাত্র ।।

স্কুলের হোস্টেল থেকে বেরিয়ে নারকেল গাছ থেকে ডাব পাড়তে গিয়ে নীচে পড়ে মৃত্যু হল অষ্টম শ্রেণীর এক ছাত্রের। শুক্রবার গভীর রাতে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পটাশপুর ১ ব্লকের গোপালপুর ইউনিয়ান রাখাল বিদ্যালয়ে।জানা গেছে মৃত ছাত্রের নাম সৈকত রায় (১৪)।


বিদ্যালয় সুত্রে জানা গেছে সৈকত রায়ের বাড়ি গোকুলপুর অঞ্চলের আইমাগড়গড়িয়া গ্রামে। খবর পেয়ে ভোরের দিকে পটাশপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটিকে উদ্ধার করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে গোপালপুর অঞ্চলে অবস্থিত গোপালপুর ইউনিয়ান রাখাল বিদ্যালয়ের হোস্টেলে দীর্ঘদিন ধরেই প্রায় ১০০ জন ছাত্রছাত্রী থাকে। তাদের মধ্যে তিন জন ছাত্র শুক্রবার গভীর রাতে হোস্টেল থেকে চুপিসাড়ে বেরিয়ে স্কুলেরই নারকেল গাছ থেকে ডাব চুরি করতে গিয়েছিল। একটি গাছে ডাব পাড়তে উঠেছিল সৈকত আর নীচে দাঁড়িয়েছিল তাঁর দুই সহপাঠী বন্ধু। অন্ধকারের মধ্যেই গাছের অনেকটা উপরে যাওয়ার পর আচমকাই সেখান থেকে সটান নীচে পড়ে যায় সৈকত।

মাথায় গুরুতর চোট পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনাটি দেখেই আতংকিত বাকী দুই ছাত্র হোস্টেলে পালিয়ে যায়। পরে তাঁদের কাছ থেকে ঘটনার বিবরণ জানতে পেরেই স্কুল চত্বরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ছাত্রছাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়।


খবর পেয়ে স্কুলের তরফ থেকে স্থানীয় পটাশপুর থানায় বিষয়টি জানানো হয়। সেই সঙ্গে মৃত ছাত্রের পরিজনকেও মর্মান্তিক ঘটনার খবর দেওয়া হয়।

এদিন ভোরের দিকে পটাশপুর থানার পুলিশ এসে ঘটনাস্থল গিয়ে মৃত ছাত্রের দেহটিকে উদ্ধারে নেমেছে।

এই ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক সুনীল জানা বা হোস্টেল সুপার সঞ্জয় বসুর সঙ্গে যোগাযোগের চেষ্টা হলেও কোনও উত্তর পাওয়া যায়নি। তবে পটাশপুর থানার পুলিশ জানিয়েছে, স্কুলের গাছ থেকে পড়ে গিয়ে ছাত্র মৃত্যুর খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়েছেন। দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি গোটা ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read