Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল।।

মেষ: আশাবাদী হিসেবে জীবনকে দেখুন। চলমান রিয়েল এস্টেট সম্পর্কিত সমস্যাগুলি আপনাকে আইনি প্রক্রিয়ায় নিয়ে যেতে পারে, তাই স্বাক্ষর করার আগে সাবধানে নথিগুলি স্ক্যান করুন। বিনিয়োগকারীদের ঝুঁকিপূর্ণ শেয়ারে বিনিয়োগ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।


বৃষ:  দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। আপনি সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার চারপাশের পরিস্থিতি নিয়ে অসন্তুষ্ট থাকতে পারেন। আপনি অধৈর্য হতে পারেন, যা আপনার কথা বলার পদ্ধতিকে প্রভাবিত করতে পারে।

মিথুন: আর্থিক সমস্যার সৃষ্টি হতে পারে। আপনাকে কঠোর কথা বলা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি পেশাদার এবং গার্হস্থ্য জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার আত্মসম্মানের সমস্যাও থাকতে পারে।  


কর্কট: বিবাহিত জীবন সুখের হবে। পরিস্থিতি আপনাকে বিরক্ত করবে, আপনি বিষণ্নতার সম্মুখীন হতে পারেন। কোনও ধরনের স্থানান্তর করার সিদ্ধান্ত নিতে পারে। এই ব্যবধানে আপনাকে ধৈর্য ধরতে পরামর্শ দেওয়া হচ্ছে। না হলে অসুবিধায় পড়বেন।


সিংহ: প্রত্যাশাপূরন না হলেও হতাশা নয়। আপনাকে আপনার পিতামাতার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই অবস্থায় আপনাকে মানসিক ধ্যান করার পরামর্শ দেওয়া হয় এবং আপনি কিছু মন্ত্র বা প্রার্থনা করতে পারেন, যা আপনাকে সঠিক পথ দেখাতে সক্ষম হবে।


কন্যা: উদার মানসিকতা তৈরি করুন। আপনি কিছু সাহিত্য অধ্যয়ন করে বা আপনার কর্মজীবনের জন্য স্বল্পমেয়াদী কোর্স গ্রহণ করে আপনার বৌদ্ধিক সম্পদ বাড়াতে পারেন। আপনি একজন জ্ঞানী ব্যক্তির সাথেও সংযোগ করতে পারেন।  

তুলা: আচমকা খরচ বাড়তে পারে। কোনও প্রভাবশালী মানুষ আপনাকে আপনার জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার সঠিক পথ দেখাতে পারেন। আপনি বাচ্চাদের সমস্যা নিয়ে ব্যস্ত থাকতে পারেন, আপনি বাচ্চাদের একাডেমিক পারফরম্যান্স দ্বারা বিরক্ত হতে পারেন, তবে কোনও না কোনওভাবে ব্যাপারগুলি নিয়ন্ত্রণে থাকবে।


বৃশ্চিক: অপ্রয়োজনীয় ভাবনায় ব্যস্ত হবেন না। শিশুদের স্বাস্থ্য এখন ভালো হবে। আপনি আপনার কাজের প্রতি আরও অনুগত হতে পারেন। আপনি আপনার আদর্শগত দিক দিয়ে প্রতিপক্ষ এবং প্রতিদ্বন্দ্বীদের নিয়ন্ত্রণ করতেসক্ষম হবেন।


ধনু: পরিবারের প্রত্যাশা পূরন হবে। আপনি আপনার ভুলগুলি জানতে পারবেন এবং আপনি সেগুলি বিশ্লেষণ করতে সক্ষম হবেন, যা আপনাকে আপনার লক্ষ্য অর্জনে আত্মবিশ্বাস দিতে সক্ষম হবে। আপনি পরিবার নিয়ে ব্যস্ত থাকতে পারেন।


মকর: সন্দেহপ্রবনতা সম্পর্ক নষ্ট করবে। আপনি কিছু শিল্পকর্ম কিনতে সক্ষম হতে পারেন। যা পরিবার এবং সমাজে আপনার সম্মান বাড়িয়ে দেবে। আপনি গৃহস্থালীর জিনিসপত্র কেনার জন্য নিজের স্ত্রীকে কিছু অর্থ প্রদান করতে পারেন।

কুম্ভ: গুরুজনের পরামর্শ নিতে পারেন। বিনিয়োগের সিদ্ধান্ত কয়েকদিন পিছিয়ে দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকরিপ্রার্থীরা উপযুক্ত চাকরি পাওয়ার আশা করতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি বিনিয়োগ এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ক্ষতির সম্মুখীন হতে পারেন।


মীন: আর্থিক লাভের সম্ভাবনা আছে। আপনার অতীত বিনিয়োগের লাভ বহুদিন ধরে চলতে থাকা ঋণ পরিশোধ করার সামর্থ্য দেবে। আপনার যে টাকা আটকে ছিল, এখন তা উদ্ধার হবে বলে আশা করা হচ্ছে। সন্তানদের বেহিসেবি খরচের দিকে নজর দিন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read