Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। লোন দেওয়ার নামে দেড় লক্ষ টাকা হাতালো প্রতারক ।।

ব্যাবসার জন্যে এক ঠিকাদারকে লোন পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারনার অভিযোগ উঠলো।প্রতারকেরা সায়ন্তন গুড়িয়া নামের এই ঠিকাদারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে দেড় লক্ষ টাকা তুলে নিয়েছে বলে জানা গেছে।


পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল থানার ঘাগরা গ্রামের বাসিন্দা সায়ন্তন গুড়িয়া।প্রতারিত এই ঠিকাদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন মঙ্গলবার বিকাল ৪টার সময় আমার মোবাইল নম্বরে একটি ফোন আসে। ফোনটি আমি রিসিভ করি। ফোন করা ব্যক্তি বলেন আমি টাটা ক্যাপিটাল ফিনান্স কোম্পানির পার্ক স্ট্রিট ব্রাঞ্চ থেকে বলছি। অভিযোগ কম সুদে বিজনেস লোন কয়েক কোটি টাকার অফার দেন সায়ন্তন বাবুকে।


সায়ন্তন বাবু জানিয়েছেন প্রতারক এর কথায় বিশ্বাস করে বড় টাকা লোনের আশাস্য নিজের আধার কার্ড, ব্যাংক একাউন্ট নম্বর, প্যান কার্ডের জেরোস্কপি ইত্যাদি যাবতীয় ডকুমেন্টস হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দেই। ফোনে করা আলোচনা অনুযায়ী বৃহস্পতিবার বেলা ১০টার সময় ওই ব্যক্তি সায়ন্তন গুড়িয়ার মহিষাদলের বাড়িতে আসেন।সেখানে একটি বাতিল চেকে স্বাক্ষর করে সেই ব্যাক্তি চলে যান ।অভিযোগ এর কয়েক ঘন্টা পর এই ঠিকাদারের স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার মহিষাদল শাখার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে দুই দফায় দেড় লক্ষ টাকা কেটে নেয় ।

সাথে সাথে মহিষাদল থানায় অভিযোগ দায়ের করেছেন সায়ন্তন গুড়িয়া।ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read