Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। সারদার নথি গায়েব কান্ডে কাঁথি পুরসভার অধিকারী ঘনিষ্ট পুরকর্মীকে জিজ্ঞাসাবাদ ।।

বে আইনী অর্থলগ্নি সংস্থা সারদা ফাইল কাঁথি পুরসভা থেকে লোপাট কান্ডের তদন্তে এবার এক পৌর কর্মীকে জিজ্ঞাসাবাদ করলো পুলিশ।হরিপদ চক্রবর্তী নামের এই কর্মী রাজ্য বিধানসভার বিরোধী দলনেতার পরিবারের ঘনিষ্ট বলে পরিচিত।

কয়েক মাস আগে কলকাতা আলিপুর সেন্ট্রাল জেল থেকে বেরানো সময় সারাদা কর্তা সুদীপ্ত সেন দাবি করেছিলেন সৌমেন্দু অধিকারীকে কাঁথি পৌরসভার পুরপ্রধান থাকাকালীন সারদার হাউসিং কমপ্লেক্সের জন্যে ৫০ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন। এরপর ২০২২ সালে ২৩ জুন কাঁথি থানায় মামলা দায়ের করেন কাঁথি পুরসভার বর্তমান পুরপ্রধান সুবল কুমার মান্না।তারপরে নতুন করে চাঞ্চল্য তৈরি হয়।

সুবল মান্না অভিযোগ করে বলেন সারদা নথির পুরসভা থেকে গায়েব হয়ে গেছে । এমন অভিযোগ পেয়ে নড়ে চড়ে বসে কাঁথি থানার পুলিশ।

মঙ্গলবার দুপুর ১২ টা নাগাদ কাঁথি পুরসভার কর্মী হরিপদ চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদে জন্য ডেকে পাঠায় কাঁথি থানার তদন্তকারীরা। এদিন কাঁথি থানার পুলিশের নোটিশ অনুয়ারী জিজ্ঞাসাবাদে মুখোমুখি হন কাঁথি পুরসভার কর্মী হরিপদ চক্রবর্তী। তার বাড়ী কাঁথি থানার করকুলি এলাকায় বাসিন্দা।
এর আগে সারদার নথি গায়েব মামলায় সৌমেন্দু অধিকারীকে জিজ্ঞাসাবাদ চালায় কাঁথি থানার পুলিশ। আবারও এই মামলায় কাঁথি পুরসভার কর্মী হরিপদ চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা নিয়ে নতুন করে রাজনৈতিক চাঞ্চল্য তৈরি হয়েছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read