Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল

মেষ: অসুস্থতা থেকে মুক্তি পাবেন। প্রতিদিনের খাবারে শাক সবজির পরিমাণ বাড়িয়ে দিন। অবসর সময় পরিবারের সাথে কাটান। বহুদিনের জমে থাকা সম্পর্কের সমস্যা মিটে যাবে। কাজের জায়গায় কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক হোন। শিক্ষার্থীদের পড়াশোনায় মন দেওয়া দরকার।


বৃষ: নিজেকে শান্ত রাখতে হবে। এই সময় কাউকে টাকা ধার দেবেন না। পরিবারের সাথে থাকুন। আপনার দুর্বলতার সুযোগ নিয়ে কেউ ক্ষতি করতে পারে। শিক্ষার্থীরা প্রচুর সাফল্য পাবে। নিজের পরিকল্পনা সবার সাথে ভাগ করে নিন। এটা আপনার পক্ষে লাভজনক হবে।


মিথুন: শরীর ভালো রাখতে খাওয়াদাওয়া নিয়ন্ত্রণ করুন। সাথে শরীর চর্চার দিকেও মন দেওয়া দরকার। আপনি উপার্জনের নতুন কোনও উৎস খুঁজে পাবেন। একই সাথে খরচের দিকে নজর দিলে। নতুন প্রকল্পে বিনিয়োগ করতে পারেন।


কর্কট: নিজের অহং বোধকে সামলে চলাই ভালো। সমস্যা আসলে মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিতে হবে। তাতে সমস্যা কেটে যাবে। জটিল সমস্যা তৈরি হওয়ার সম্ভাবনা আছে। অর্থ উপার্জনের জন্য দিনটি শুভ। পরিবারের সাথে সময় দিন বেশি করে।


সিংহ: বেশি ভ্রমণ আপনার কিছুটা বিরক্তির কারণ হতে পারে। আকস্মিক আর্থিক লাভ হতে পারে। স্কুল বা কলেজের কোনও প্রকল্পের বিষয়ে বাড়ির বড়দের অথবা ভাইবোনের সাহায্যের প্রয়োজন হবে। উত্তেজিত হয়ে কর্মক্ষেত্রে কাজের অতিরিক্ত দায়িত্ব নিতে যাবেন না এটা আপনার মানসিক চিন্তার কারণ হবে।


কন্যা: বিনিয়োগের দিক থেকে খুব ভালো যাবে। কারণ এই এই সময়ের মধ্যে আপনার করা প্রতিটি বিনিয়োগ, পরবর্তীতে আপনাকে যথেষ্ট রিটার্ন দেওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজের ফলাফল এবং লাভ যথেষ্ট হবে, কিন্তু আপনার মনের মধ্যে আরও কিছুর আকাঙ্ক্ষা তৃপ্তি দেবে না।এজন্য আপনাকে বেশি করে চেষ্টা করতে হবে। মানসিক চাপ থেকে মুক্তি পেতে গান শুনুন।


তুলা: স্বাস্থ্য ভালো রাখতে যোগ ব্যায়াম করুন। খারাপ অভ্যাস এড়িয়ে চলুন। অর্থ উপার্জনের জন্য আজ লাভ দায়ক। কাজ সম্পূর্ণ করার চেষ্টা করুন। হতাশার অনুভূতি এলেও এলেও মনের জোর হারাবেন না। শিক্ষার্থীদের জন্য এই সময়টা বেশ ভালো। অর্থের ঘাটতি হতে পারে।


বৃশ্চিক: শরীরের যত্ন নেওয়া দরকার। আর্থিক বিষয়ে এই সপ্তাহটি ভালো যাবে। শিক্ষার্থীরা কম পরিশ্রমে ভালো ফল করবেন। আপনার সম্পদ বাড়বে, সামাজিক অবস্থান আরও উন্নত হবে। পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করুন। নিজের প্রতিভাকে কোনও সৃজনমূলক কাজে লাগানোর চেষ্টা করুন।


ধনু: যেকোনো নেতিবাচক আলোচনা ও প্রভাব থেকে নিজেকে দূরে রাখাই ভালো, নাহলে তা মনকে বিক্ষিপ্ত করে তুলবে। কর্মক্ষেত্রে পরিশ্রম করলে ভালো ফললাভের সম্ভাবনা আছে। কোনো আধ্যাত্মিক স্থানে ভ্রমণ পরিবারের জন্য উপকারী হবে। সাবধানে না চললে পরিস্থিতি জটিল হতে পারে। তবে শিক্ষার্থীদের জন্য আজ দিনটি ইতিবাচক।

মকর: সঞ্চয় হ্রাস পাওয়ার সম্ভাবনা আছে৷ অহংকারী মানুষদের দাম্পত্য ও কর্মজীবনে সমস্যা আসবে।শিক্ষার্থীরা ভালো ফল করবে।নিজেকে সংযত রাখলে কর্মক্ষত্রে উন্নতি হবে। ধ্যান করুন শান্ত থাকবেন।


কুম্ভ: পরিবারে সদস্যদের স্বাস্থ্য ভালো থাকবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে কর্মক্ষেত্রে। ব্যবসায়িক ক্ষেত্রেও কোনো সমস্যা আসার সম্ভাবনা নেই। তবে কিছু প্রতিকূলতা আসতে পারে, তা কাটাতে আধ্যাত্মিক স্থানে যেতে পারেন। মন বিক্ষিপ্ত থাকলে কোনো জরুরি সিদ্ধান্ত না নেওয়াই ভালো।


মীন: মানসিক শান্তির জন্য শরীরকে স্ট্রেস না দিয়ে সমস্যা খুঁজে বের করে সমাধান করাই উপযুক্ত। বন্ধু এবং ঘনিষ্ঠদের সাথে একটি দুর্দান্ত সময় কাটাবেন। গাড়ি চালানোর সময়, অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। সহপাঠীদের মধ্যে আপনার ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। যার কারণে ভবিষ্যতে আপনি তাদের সাহায্য-সহযোগিতা থেকে বঞ্চিত হবেন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read