Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। কাল্পনিক গল্প:দ্যা কেরালা স্টোরী প্রদর্শনে রাজী হচ্ছেনা সিনেমা হল ।।

ইন্দ্রজিৎ আইচ :- সুদীপ্ত সেন পরিচালিত কাল্পনিক গল্প ” দ্যা কেরালা স্টোরি ” প্রদর্শনে এগিয়ে আসছেনা কোন সিনেমা হল কর্তৃপক্ষ।তাই নিয়ে উষ্মা প্রকাশ করলেন চিত্র পরিচালক ও প্রযোজক।

জঙ্গীরা যে ভাবে মহিলাদের ওপর অত্যাচার চালায় তার বাস্তব চিত্র তুলে ধরার দাবি করেছিলেন পরিচালক।এই রাজ্যে অবশ্য এই সিনেমা প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছিলো রাজ্য সরকার।এর পরেই সুপ্রিম কোর্টে যান পরিচালক সুদিপ্ত সেন- প্রযোজক বিপুল অমৃত লাল শাহ।দেশের সর্বোচ্চ আদালত আদেশ দিয়েছে এই রাজ্যে এই ছবি দেখানোর।তবে প্রধান বিচারপতি
ডি ওয়াই চন্দ্রচূড় শর্ত দিয়েছেন সিনেমা শুরু এবং শেষে বিধিবদ্ধ সতর্কিকরন দিতে হবে সম্পুর্ণ কাল্পনিক ঘটনার ভিত্তিতে এই সিনেমা।

এই বিষয়ে গতকাল বাইপাসের হোটেলে ম্যারিয়ট এ
এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। দ্যা কেরালা স্টোরির পরিচালক সুদীপ্ত সেন জানালেন আমি স্বপ্নে ও ভাবতে পারিনি আমি বাংলার ছেলে হয়ার পরেও আমার ছবিট এই রাজ্যে প্রদর্শিত হবে না।কোনো হলে চালাতে দেওয়া হচ্ছে না। মুখ্যমন্ত্রি না দেখে সম্পূর্ন রাজনীতি করছেন, ভুল মন্তব্য করছেন। তাকে অনুরোধ করবো ছবিটা দেখুন, তারপর আলোচনা, সমালোচনা যা করুন আমি মেনে নেবো। তাও উনি শুনছেন না।

সেই সাথে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান সুপ্রীম কোর্টের বেঁধে দেওয়া সময় সীমা অনুযায়ী শনিবার বিকাল পাঁচটার মধ্যেই “দ্যা কেরালা স্টোরী” শুরুতে এবং শেষে ডিসক্লেমার জুড়ে দেওয়া হবে ” সম্পুর্ণ কাল্পনিক ঘটনার ভিত্তিতে নির্মিত”

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read