Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। দেশের ক্রীড়াবিদদের পাশে অভিষেক ।।

এবার দিল্লী পুলিশের হাতে হেনস্থার শিকার কুস্তিবিরদের পাশে থাকার বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ।সাক্ষী মালিক, ভিনেশ ফোগাটদের পাশে থাকার বার্তা সকালে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর বিকালে দেশের ক্রীড়াবিদের হেনস্থার বিরুদ্ধে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কুস্তিগিরদের হেনস্তার প্রতিবাদে বুধবার কলকাতায় মিছিলের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী।ভারতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রিজভূষণ শরণ সিংহের গ্রেফতারির দাবিতে আন্দোলন করছেন কুস্তিগিররা।রবিবার নতুন সংসদ ভবনের সামনে ‘মহিলাদের মহাপঞ্চায়েত’ করার কথা আগেই ঘোষণা করেছিলেন প্রতিবাদী কুস্তিগিরেরা। কিন্তু সংসদ ভবন অভিযানের আগে পথেই আইন-শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আটক করা হয় তাঁদের। 

তারপরেই সারা দেশ জুড়ে নিন্দার ঝড় বইতে শুরু করেছে।সেই পরিস্থিতিতে মঙ্গলবার পটাশপুরে বিজেপিকে আক্রমন করে অভিষেক বলেন এরা বলে বেটি বাঁচাও বেটি পড়াও। আর দেশের সম্মানের জন্যে যারা নিজেদের রক্ত জল এক করে অলিম্পিক সহ বিভিন্ন ক্রীড়া মঞ্চ থেকে দেশের জন্যে সোনার পদক নিয়েএসেছে তাদের ঘাড় ধরে রাস্তায় টানতে টানতে নিয়ে গেছে বিজেপির পুলিশ।এই তো ডবল ইঞ্জিনের সরকার। প্রশ্ন করেছেন এর প্রতিবাদ করবেন না ? নিজের অধিকার বুঝে নিতে বিজেপিকে এক ছটাক রাজনৈতিক জমি না ছাড়ার বার্তা দিয়েছেন অভিষেক।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read