Select Language

[gtranslate]
১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ দিয়ে পঞ্চায়েত দখলের চেষ্টা হচ্ছে,অভিযোগ বিজেপির ।

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে পরাজিত হয়ে রাজ্যের শাসক দল তৃনমূল পুলিশ দিয়ে ভয় দেখিয়ে পঞ্চায়েতের ক্ষমতা দখলের চেষ্টা করছে বলে অভিযোগ তুললো বিজেপি ।


পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল ব্লকের ইড়পালা গ্রাম পঞ্চায়েতে বেশীর আসনে জয়ী হয়েছে বিজেপির প্রার্থীরা ।এর পরেই এলাকায় পুলিশের বিশাল বাহিনী মোতায়ন করে বিজেপি কর্মীদের ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ ।


অপরদিকে তৃনমূলের অভিযোগ পঞ্চায়েত দখলের পরেই শাসক দলের কর্মীদেরকে মারধর করে নানা হুমকি দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ইডপালা পঞ্চায়েতের গ্রামে বিভিন্ন এলাকায় তৃনমূল কর্মীদের হুমকী দেওয়া হচ্ছে।


এ বিষয়ে পাল্টা কটাক্ষের সুরে ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট বলেন তৃণমূলের লোকেদের মাথা খারাপ হয়ে গিয়েছে কারন এখন এ অঞ্চল বিজেপি দখল করেছে তাই পুলিশ মোতায়ন করছে । তৃণমূল ভয় পাচ্ছে তাই বিজেপিকে বদনাম করার চেষ্টা করছে ।

তিনি আরো বলেন পুলিশ তৃণমূলের দল দাস । আর এইখানেই উঠছে প্রশ্ন .কারন ওই এলাকায় ভোট পরবর্তী হিংসা ঠেকাতে এবং পরিস্থিতি স্বাভাবিক রাখতে মোতায়ন রয়েছে আধা সেনাবাহিনী


পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল ব্লকের ইড়পালা গ্রাম পঞ্চায়েত দখল করেছে বিজেপি । পঞ্চায়েত দখলের পরেই শাসক দলের কর্মীদেরকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। কিসমৎ দীর্ঘ গ্রাম এলাকায়।
এ বিষয়ে পাল্টা কটাক্ষের সুরে ঘাটালের বিজেপি বিধায়ক শীতলকপাট বলেন তৃণমূলের লোকেদের মাথা খারাপ হয়ে গিয়েছে কারন এখন এ অঞ্চল বিজেপি দখল করেছে তাই পুলিশ মোতায়ন করছে । তৃণমূল ভয় পাচ্ছে তাই বিজেপিকে বদনাম করার চেষ্টা করছে ।তিনি আরো বলেন পুলিশ তৃণমূলের দল দাস । আর এইখানেই উঠছে প্রশ্ন .কারন ওই এলাকায় ভোট পরবর্তী হিংসা ঠেকাতে এবং পরিস্থিতি স্বাভাবিক রাখতে মোতায়ন রয়েছে আধা সেনাবাহিনী

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read