Select Language

[gtranslate]
১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপি কর্মীদের আটকাতে কেন্দ্রীয় বাহিনীকে ব্যবহার রাজ্য পুলিশের ।

বিডিও অফিস ঘেরাও করতে গিয়ে পুলিশের হাতে আটক বেশ কিছু বিজেপি নেতাকর্মী। ঘটনায় চাঞ্চল শ্রীরামপুর কোর্ট চত্বর এলাকা। এমনকি বিডিও অফিস ঘেরাও করতে যাওয়ার সময় ২০০ ফুট দূরত্বে তাদেরকে আটকে দেয় পুলিশ। এরপর চলে পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি। পুলিশি ব্যারিকেট ভেঙে বিজেপি কর্মীরা এগোতে গেলে তাদের উপর পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ ওঠে।

কলকাতার বুকে রাজ পথের উপর তৃণমূল নেত্রী যখন ১৩ জন শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন বা শহীদ স্মরণ তর্পণ করছে লক্ষ লক্ষ তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে ঠিক সেই সময় বাংলার জেলায় জেলায় বিজেপির পক্ষ থেকে বিডিও অফিস ঘেরাও কর্মসূচি পালন করে। এদিন বিজেপির সেই কর্মসূচির একটি অংশ দেখা গেল হুগলির মগরা বিডিও অফিসের সামনে। বিজেপি কর্মী সমর্থক যখন মিছিল করে বিডি অফিসে যায় সেই সময় বিডিও অফিসের ২০০ মিটার দূরে পুলিশ ব্যারিকেট দিয়ে তাদের আটকে দেওয়া হয়। এমনকি এই বিজেপি কর্মী সমর্থকদের আটকাতে পুলিশ বিডিও অফিসের ২০০ মিটার পর্যন্ত ১৪৪ জারি করে রাখে। পাশাপাশি বিজেপি কর্মী সমর্থকরা যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটায় তার জন্য বিডিও অফিসের চারিদিকে কেন্দ্রীয় বাহিনী মোতায়ন করে রাখে।
এরপর বিজেপির পক্ষ থেকে পাঁচ জন একটি প্রতিনিধি দল বিডিওর সঙ্গে দেখা করে ডেপুটেশন জমা দেন। হুগলি শ্রীরামপুর সাংগঠনিক বিজেপির প্রাক্তন জেলা সভাপতি শ্যামল বোস বলেন সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচন শেষ হয়েছে সেই নির্বাচনে বিজেপি কর্মী সমর্থকদের উপরে যে হামলা ও ভোট লুট করা হয়েছে এমনকি ভোটকেন্দ্রের বাইরে বিভিন্ন এলাকায় বুথের আশেপাশের জায়গা থেকে বহু ব্যালট পেপার পর্যন্ত পাওয়া গেছে। এসব নিয়ে বিস্তারিত অভিযোগ জানানোর জন্যই ভিডিওর কাছে ডেপুটেশন দেওয়া হয়েছে।
তবে এ বিষয়ে মগরার ভিডিও কিছু বলতে চাননি।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read