Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মহিষাদলে ক্রেডিট কার্ড নিলেই ব্যাংক অ্যাকাউন্ট থেকে হাওয়া লক্ষ লক্ষ টাকা

ব্যাবসা করার জন্যে ব্যাংক থেকে ক্রেডিট কার্ড নেওয়ার কয়েক দিন পর থেকে মুল অ্যাকাউন্ট থেকে উবে যাচ্ছে লক্ষ লক্ষ টাকা! চাঞ্চল্যকর ঘটনাটা পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলে।ঘটনাটা এসবিআই ব্যাঙ্কের মহিষাদল শাখার।

প্রতারিতরা জানিয়েছেন ব্যাংকের শাখা থেকে গ্রাহকদের ফোন করে ডেকে পাঠিয়ে আকর্ষণীয় অফার ও পুরস্কারের কথা বলে ক্রেডিট কার্ড করানো হচ্ছে। গ্রাহকরা ক্রেডিট করার করার পর দেখছে তাদের একাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হচ্ছে। কারো ৪ লক্ষ টাকা, কারো ২৫ হাজার টাকা, আবার কারো ৩৫০০, ৪৫০০ টাকা কেটে নেওয়া হচ্ছে। ব্যাঙ্কে অভিযোগ জানানো হলেও মিলছে না সুরাহা।


বর্তমান সময়ে বিভিন্ন ভাবে জালিয়াতির ঘটনা ঘটে চলেছে। তার মাঝে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এই ধরনের ঘটনায় গ্রাহকদের মধ্যে চিন্তা বেড়েছে।
ব্যাঙ্ক কর্তৃপক্ষের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে। ব্যাঙ্ক ম্যানেজার অফিসিয়াল কাজে বেরিয়েছে বলে জানান। তবে গ্রহকরা জানাচ্ছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ তাদে সহযোগীতা করছে না। বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে এনেছেন গ্রহকরা।

মহিষাদল ব্লকের ২৫ থেকে ৩০ জনের সাথে এই ধরনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ। এর ফলে সমস্যায় পড়েছে গ্রাহকরা। কেই কাঠ মিস্ত্রি, কেউ মশলা বিক্রেতা আবার কেউ স্বর্ণ ব্যবসায়ী। তাদের সঞ্চিত অর্থ এইভাবে কেটে নেওয়ায় চিন্তায় পড়েছে তারা। ব্যাঙ্কে গিয়ে একাউন্ট বন্ধ করার পরেও কিভাবে একাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হচ্ছে তা নিয়ে বিস্তর প্রশ্ন উঠতে শুরু করেছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read