Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

হাসপাতালে টাকা নিয়ে দুর্ঘটনাগ্রস্থের ক্ষত সেলাইর অভিযোগ

প্রদীপ কুমার সিংহ

বারুইপুর হাসপাতালে টাকা নিয়ে এক রোগীর ক্ষত সেলাই করার অভিযোগ উঠল। বুধবার রাতে কুলতলী থানার জামতলা খোলার ঘেরি অঞ্চলে বাসিন্দা ভগীরথ মন্ডল দুর্ঘটনার কবলে পড়ে।

জানা গেছে টোটো এক্সিডেন্টে ভগিরথ মন্ডলের মাথায় এবং হাতে গুরুতর আঘাত লাগে। তাকে প্রথমে জামতলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে চিকিৎসক বারুইপুর মহকুমা হাসপাতালে পাঠায়। তাকে নিয়ে তার বাবা মা বারুইপুর মহকুমা হাসপাতালে আসে।

ভগীরথের মা পদ্মাবতী দেবীর সঙ্গে কথা বলে জানা যায় ভগীরথ জামতলায় খোলা ঘেরী হাট থেকে বুধবার রাতে টোটো করে বাড়ি ফিরছিল। এমন সময় রাস্তায় একটি বাঁকের মুখে হঠাৎ টোটোটি উল্টে যায়। তাতে করে ভগীরথের মাথায় ও হাতে গুরুতর আঘাত লাগে।


জামতলা হাসপাতালে থেকে বারুইপুর মহকুমা হাসপাতালে আসে। হাসপাতালে ইমার্জেন্সি ডাক্তারের কাছে আসলে তিনি ক্ষত জায়গায় সেলাই করার পরামর্শ দেন। যেখানে সেলাই করতে যায় সেই সময় হাসপাতালে ইমার্জেন্সি থাকা এক কর্মী তাদেরকে বলেন সেলাই করতে গেলে ৫০০ টাকা লাগবে। ভগীরথ এর বাবা মা অনেক কাকুতি মিনতি করার পর ৪০০ টাকা নেয়। মাথায় ও হাতে সেলাই করে।

এই নিয়ে আজ বারুইপুর মহকুমা হাসপাতালে সুপারের কাছে একটি অভিযোগ করবে বলে জানিয়েছে ভগীরথের বাবা মা।

বারইপুর মহাকুমা হাসপাতালে সুপার ডাক্তার ধীরাজ রায় কে এই ব্যাপারে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বললেন ব্যাপারটা আপনাদের কাছেই শুনলাম। আমি তদন্ত করে দেখছি । সত্যিই যদি এই ঘটনা ঘটে তাহলে দোষী ব্যক্তি বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read