Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: ভাইবোনের সহায়তায় আর্থিক সুবিধা পাবেন। নিজের প্রতি বিশ্বাস রাখুন। আজ আপনার শক্তি বৃদ্ধি পাবে। বাকিদের সহায়তায় আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। কোনও বিদেশি আত্মীয়দের থেকে উপহার পেতে পারেন।

বৃষ: স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হবে। নিজের জিনিস এবং টাকাপয়সা সাবধানে রাখুন। চুরির সম্ভাবনা রয়েছে। অনেক দিন ধরে আটকে থাকা বাড়ির কাজগুলি আজ মিটিয়ে ফেলুন।

মিথুন:নিজেকে আরও আশাবাদী করে তুলুন। যে কোনও রকম নেশার জিনিস থেকে দূরে থাকুন। বাড়ির কাজ অথবা কোনও সামাজিক জমায়েতে যোগ দিয়ে আপনার ব্যস্ততা বাড়বে।

কর্কট: ব্যবসা ও শিক্ষাক্ষেত্রে শুভ ফল পাবেন। আজ বেশ কিছু অজানা উৎস থেকে অর্থ উপার্জন হবে। শিশুদের সাথে কোমল ব্যবহারের চেষ্টা করুন। ব্যস্ত রুটিন থেকে সময় বের করে নিজেকে সৃজনশীল কাজে যুক্ত রাখুন।

সিংহ: সন্দেহজনক কাজে যাবেন না। নিজের কাজের চাপের জন্য অন্যকে ব্যতিব্যস্ত করবেন না। বাকিদের মন বুঝে চলার চেষ্টা করুন। কোনও পুরনো বিনিয়োগ থেকে আজ লাভ পাবেন। অবসর সময়ে একা কাটান।

কন্যা: ভালো জিনিসের প্রতি আগ্রহী হবেন। কাজের চাপে মেজাজ হারাতে পারেন। পরিবার নিয়ে কিছুটা সমস্যা থাকবে। বন্ধুদের সূত্রে কোনও প্রভাবশালী ব্যক্তির সাথে আলাপ হবে। নিজের পরিকল্পনাগুলি নিয়ে নতুন করে ভাবার সময় এসেছে।

তুলা: একাকিত্ব কাটাতে পরিবারের সাথে থাকুন। ব্যস্ততা থাকবে আজ সারাদিন। সঞ্চয়ের কৌশল রপ্ত করুন এবং তা কাজে লাগান। হতাশ হওয়ার কিছু নেই। কর্মক্ষত্রে উন্নতি।

বৃশ্চিক: আর্থিক সমস্যা দূর হবে। ভালো জিনিসের প্রতি আপনার আগ্রহ বাড়বে। অর্থনৈতিক কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। বাড়ির মানুষদের সাথে কিছুটা সময় কাটান।

ধনু: মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিন। ভবিষ্যতের কথা ভেবে এখন থেকেই আর্থিক পরিকল্পনা শুরু করা প্রয়োজন।কর্মক্ষত্রে উন্নতি। কোনও পারিবারিক জমায়েতে আপনি সকলের দৃষ্টি আকর্ষণ করবেন।

মকর: বাড়ির নানা সমস্যা নিয়ে মনে জটিলতা বাড়বে। এটি আপনার অসুস্থতার কারণ হতে পারে। পরিবারের সাথে বিভিন্ন সামাজিক ক্রিয়াকলাপে অংশ নিতে পারেন। বন্ধুদের সাথে মতানৈক্য হতে পারে। বাচ্চাদের সাথে কিছু সময় কাটবে।

কুম্ভ: আজ অসাধারণ কিছু করতে পারেন। পরিবারের মানুষদের সাথে কথায় বার্তায় সতর্ক থাকুন। সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার থেকে নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। আগে করা বিনিয়োগগুলি আজ লাভ দেবে।

মীন: দ্রুত সিদ্ধান্ত নিতে চেষ্টা করুন। আজ আপনার শরীর ভালো থাকবে। সংযত থাকার চেষ্টা করুন। সারাদিনের কাজ মিটিয়ে সন্ধ্যায় একা কিছুটা সময় কাটানল

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read