Select Language

[gtranslate]
২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: আজ সমস্ত ক্ষেত্রে সাফল্য আসবে। তবে তা উদযাপন করতে গিয়ে অতিরিক্ত আনন্দ পরে দুঃখের কারণ হতে পারে। নতুন বন্ধু পাবেন। কাজের চাপে সন্ধ্যার মূল্যবান সময় নষ্ট হবে।


বৃষ: টাকা ধার নিলে বিপদে পড়তে পারেন। পরে সঠিক সময়ে শোধ না করার জন্য কঠিন পরিস্থিতিতে পড়তে হবে। সহকর্মীদের সহায়তা পাবেন। কোনও বড় অর্ডার পেতে পারেন।কাজের চাপ বাড়বে।

মিথুন: বুদ্ধি খাটান এবং ধৈর্য ধরে অপেক্ষা করুন। সাফল্য আপনার কাছে আসতে বাধ্য হবে। অকারণ কাজে বা আড্ডা দিয়ে সময় নষ্ট করবেন না। ইতিবাচক কাজে নিজেকে নিয়োজিত করুন।

কর্কট: দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকাগুলি আজ পেয়ে যাবেন। স্ত্রীকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন, তুচ্ছ বিষয়ে সময় নষ্ট করবেন না। নিজের অগ্রাধিকার বুঝে কাজ করুন।

সিংহ: সন্তানদের অন্যায় আবদারে কান দেবেন না। আজ ধর্মীয় কাজে আপনার আগ্রহ থাকবে। আধ্যত্মিক চিন্তাভাবনার বিকাশ হবে। আপনার আশেপাশের মানুষজন আপনার কার্যকলাপে ব্যতিব্যস্ত হবে।

কন্যা: খেলাধুলা এবং শরীরচর্চা আপনাকে তরতাজা রাখবে। পরিবারের সাথে ব্যবহারে অস্থিরতা দেখাবেন না। আপনার ব্যবহারে প্রিয় মানুষেরা আঘাত পেতে পারে। ছেলেবেলার স্মৃতিচারণে মন নস্ট্যালজিক হবে।

তুলা: সকলের থেকে দূরে গিয়ে একা কাটান। নিজের পছন্দের কাজে ডুবে থাকুন। মনে শান্তি পাবেন। ভাই বোনেদের বিবাদ মিটে যাবে। কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত।

বৃশ্চিক: সামাজিক সম্পর্ককে গুরুত্ব দিন। সামাজিক কর্মকাণ্ডে যোগ দেওয়ার চেষ্টা করুন। আপনার যোগাযোগ বাড়বে। কোনও আধ্যাত্মিক শক্তিসম্পন্ন মানুষের কাছ থেকে ভালো থাকার পথনির্দেশ পাবেন।

ধনু: আনন্দে ভেসে না গিয়ে বাস্তববাদি হওয়ার চেষ্টা করুন। বেহিসেবি খরচ কমাতে হবে। না হলে সঞ্চয় অবশিষ্ট থাকবেনা কিছুই। স্ত্রীয়ের জন্য আজ প্রশংসা পেতে পারেন। এর ফলে গর্বিত বোধ করবেন।

মকর: স্ত্রীয়ের সাথে ব্যবসায়িক আলোচনা বা ভবিষ্যৎ আর্থিক পরিকল্পনা করতে পারেন। তবে গোপন কথা স্ত্রীকে বললেই বিপদ। কিছু অচেনা উৎস থেকে অর্থ উপার্জন হতে পারে। আয় ব্যয়ের মধ্যে ভারসাম্য রাখুন।

কুম্ভ: আপনার পরিশ্রম এবং উদ্যোগ আজ কর্মক্ষেত্রে প্রশংসা পাবে। সুযোগসন্ধানী বন্ধুদের থেকে সাবধান। আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে তারা। কোনও সেমিনারে যোগ দিতে পারেন।

মীন: প্রতিযোগিতামূলক পরীক্ষায় বড় সাফল্য আসতে পারে। নিজে ডাক্তারি করে ওষুধ খাবেন না। এর ফলে হিতে বিপরীত হতে পারে। পরিবারের মানুষদের দরকারের কথায় আজ গুরুত্ব দেওয়া উচিৎ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read