Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের স্থায়ী সমিতি গঠন হল।

কড়া নিরাপত্তার মাধ্যমে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের স্থায়ী সমিতি গঠনও কর্মাধ্যক্ষ নির্বাচন হল।

জেলা পরিষদ সূত্রে জানা গেছে জনস্বাস্থ্য ও পরিবেশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন শামসুল ইসলাম। সদস্য হিসাবে রয়েছেন নন্দিনী গোল, রামকৃষ্ণ দাস, অনুপমা বৈইচার, মিঠু সাউ পট্টনায়ক।

পূর্ত, কার্য ও পরিবহন স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন মানব পড়ুয়া।সমিতির সদস্য হলেন রবিনচন্দ্র মন্ডল, সান্তনু নায়ক, অসীম মাঝি, সুতপা দাস।

কৃষি, সেচও সমবায় স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন মানস পন্ডা। সমিতির সদস্য হলেন শম্পা দাস মহাপাত্র, শেখ আনোয়ার উদ্দিন, সোনালী মান্না, ভবতোষ পাত্র।

শিক্ষা সংস্কৃতি তথ্য ও জনসংযোগ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন অপর্ণা ভট্টাচার্য। এই স্থায়ী সমিতিতে সদস্য হিসেবে রয়েছেন অশোক বিশাল, পূর্ণিমা কামিলা গিরি, অভিজিৎ আদক, সীমা মাইতি।

শিশু, নারী উন্নয়ন জনকল্যাণ ও ত্রাণ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন মামনি জানা। এই সমিতিতে সদস্য হলেন আশমিরা বিবি, বর্ণালী মন্ডল, পটল আদক, পলাশ কুমার বর্মন।

বন ও ভূমি সংস্কার স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন অভয়া দাস। এই সমিতির সদস্য হলেন শান্তি মন্ডল বারিক, লক্ষণ মন্ডল, সন্দীপ বের, অঞ্জনা রানী মাইতি।

খাদ্য ও সরবরাহ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন তমালতরু দাস মহাপাত্র। এই সমিতির সদস্য হলেন অভিষেক দাস, অর্পিতা দাস, খুকু মন্ডল, মিতা রানী সাহু।

ক্ষুদ্র শিল্প বিদ্যুৎ ও অচিরাচরিত শক্তি স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন শতরূপা পয়ড়া। এই সমিতির সদস্য অশোক বিশাল, রেজিয়া বিবি, পূর্ণেন্দু জানা, মলয়া পাত্র।

মৎস্য ও প্রাণিসম্পদ বিকাশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন তরুণ কুমার জানা। সমিতির সদস্য হলেন মোতাহার হোসেন, স্বপন কুমার প্রধান,ছায়ারানী মাইতি, রিজিয়া বিবি।

জেলা পরিষদ উপাধ্যক্ষ হলেন সুমিত্রা পাত্র ও দলনেতা হলেন মৃণাল কান্তি দাস। সমিতি গঠনের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলার সভাপতি সৌমেন মহাপাত্র বলেন আজ শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের স্থায়ী সমিতি গঠন ও কর্মাধ্যক্ষ নির্বাচন হলো।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read