Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। আপনার একটি বড় ব্যবসায়িক গোষ্ঠীতে যোগদানের সম্ভাবনা রয়েছে ৷ নতুন সন্তানের আশা করছেন এমন দম্পতিরা সুখবর পেতে পারেন৷ অবিবাহিতরা বিয়ের ক্ষেত্রে  জীবনসঙ্গী পাওয়ার আশা করবে।


বৃষ: পরিবারকে সময় দিন। ব্যবসায় কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারে। আপনি সম্ভবত বিরক্তিকর মনে হবে। আপনার কিছু স্বাস্থ্য সমস্যাও থাকবে। অপ্রয়োজনীয় বিতর্কে না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।


মিথুন: নিজের কাজ নিয়ে আত্মবিশ্বাসী হোন। আপনাকে দ্রুত গাড়ি চালানো এবং ঝুঁকিপূর্ণ ভ্রমণ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও আপনি আপনার বাড়ি বা কর্মস্থলের সংস্কার করার সিদ্ধান্ত নেবেন।


কর্কট: অর্থ সঞ্চয়ের চেষ্টা করুন, যা আপনার বাজেটকে প্রভাবিত করতে পারে। আপনার মানসিক শক্তি এবং অভ্যন্তরীণ শক্তি বৃদ্ধি পাবে। আপনি আপনার লক্ষ্যগুলির দিকে মনোনিবেশ করবেন।


সিংহ: ব্যবসায় বিনিয়োগ করতে পারেন । আপনি বিলম্বিত প্রকল্পগুলি শুরু করতে সক্ষম হবেন। আপনার ধৈর্য বৃদ্ধি পাবে, যা আপনাকে পারিবারিক ব্যবসায় কিছু কঠিন সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে।


কন্যা: দাতব্য কাজে শ্রম দান করুন। আপনি আপনার যোগাযোগ দক্ষতার সাহায্যে অনেক সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে, আপনার স্ত্রীর সাথে সাদৃশ্য থাকবে। শিক্ষার্থীরা ভালো ফলাফল আশা করতে পারে।


তুলা: উচ্চশিক্ষায় ব্যয় করতে পারেন। আপনি ভবিষ্যতের বৃদ্ধি এবং সাফল্যের জন্য বর্তমান ব্যবসায় আপনার পরিকল্পনাগুলি বাস্তবায়ন করতে সক্ষম হবেন। আপনার দলের সদস্যরা আপনাকে পরিকল্পনা সফল করতে সহায়তা করতে পারে।


বৃশ্চিক: দাম্পত্য কলহের সমাধান নিশ্চিত , যা আপনার ব্যবসার বৃদ্ধিতে ইতিবাচক গতি দিতে সক্ষম হবে। ঘরোয়া ফ্রন্টে, আপনার পরিবার সম্প্রীতি বজায় রাখতে আপনাকে সমর্থন করবে।


ধনু: শিক্ষার্থীদের জন্য সুখবর আসতে পারে। আপনি চাকরিতে পদোন্নতি বা চাকরি পরিবর্তনের আশা করতে পারেন, যা পেশাদার স্থিতিশীলতা বাড়াতে সক্ষম হবে। বয়স্কদের স্বাস্থ্য এখন ভালো থাকবে।


মকর: চাকরিতে মনোযোগ দিন । পুরনো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। ছাত্রছাত্রীরা তাদের পড়াশোনা সংক্রান্ত চমৎকার খবর শুনতে পারেন। নতুন উদ্যোগ আপনার ব্যবসা প্রসারিত করতে সাহায্য করতে পারে।


কুম্ভ: বিবাহের কথা ভাবতে পারেন। আপনি আপনার বর্তমান চাকরিতে পদোন্নতি আশা করবেন এবং চাকরিপ্রার্থীরা একটি উপযুক্ত চাকরি পাওয়ার আশা করবেন। আপনি দু: খিত এবং অধৈর্য বোধ করবেন।


মীন: নতুন বিনিয়োগ না করাই ভালো। আপনার প্রকল্পগুলি স্বয়ংক্রিয়ভাবে কাজ করা বন্ধ করবে, সম্ভবত আপনার স্বাস্থ্য সমস্যা হবে। দুশ্চিন্তা ও অস্থিরতা আপনাকে কষ্ট দিতে পারে। অযথা কাজে আপনার মূল্যবান সময় নষ্ট হবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read