Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সারাদিন ধরে কাঁথি মহকুমা জুড়ে একাধিক কর্মসূচী স্মৃতি ইরানীর।


শুক্রবার ভারতীয় জনতা পার্টি কাঁথি সাংগঠনিক জেলায় “লোকসভা প্রবাস যোজনা” কর্মসূচীতে কাঁথি সাংগঠনিক জেলার বিভিন্ন ক্ষেত্রে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি জুবিন ইরানী।

সকাল – ১১.০০ টা’য়,ভারতীয় জনতা পার্টি কাঁথি সাংগঠনিক জেলার অন্তর্গত ভগবানপুর – ৩ মন্ডলের এক্তারপুরের বিজয় গেস্ট হাউসে মন্ডলের বরিষ্ঠ কার্যকর্তা এবং এরপর দুপুর – ১২.০০ টা থেকে মন্ডল কার্যকর্তাগনকে নিয়ে বৈঠকে উপস্থিত ছিলেন।

মাধাখালীর গোপালচক নিবাসী দলীয় সমর্থক পূর্ণ দাসের বাড়িতে দুপুরের আহার গ্রহন করেন।


বিকাল ০২.৩০ টা’য় ১৯৭৭ সালে দক্ষিণ কাঁথি বিধানসভার বিধায়ক এবং সমাজসেববী প্রয়াত সত্যব্রত মাইতির বাড়ি থেকে ‘অমৃত বটিকা’ নির্মানে “আমার মাটি আমার দেশ” কার্যক্রমের জন্য মাটি সংগ্রহ করেন।


বিকাল ৩টা’য় কাঁথির শৌলাতে স্থানীয় মৎস্যজীবীগনের সঙ্গে সাক্ষাৎ করেন এবং তাঁদের অভাব অভিযোগের কথা শোনেন এবং আশু সমাধানের আশ্বাস দেন

মৎস্যজীবীগনের মধ্যে পাঁচজন ব্যাক্তিকে স্মৃতিজী’র তরফ থেকে দিল্লীতে নিয়ে গিয়ে তাঁদের সমস্যা সমাধানের বিষয়ে যথোপযুক্ত পদক্ষেপ গ্রহণ করার কথা বলেন এবং তাঁদের দিল্লীতে যাতায়াত সমেত সমূহ ব্যায়ের বহনভার নিজে করবেন বলে জানান।


এর পর ভারতীয় জনতা পার্টি কাঁথি সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়ে জেলা কার্যকর্তা এবং লোকসভার মূল কমিটির সদস্যগনের সঙ্গে বিশেষ সাংগঠনিক বৈঠকে উপস্থিত ছিলেন।

উল্লিখিত কার্যক্রমগুলিতে কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি জুবিন ইরানী সহ বিভিন্ন ক্ষেত্রে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টি কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অরূপ কুমার দাস, চন্দ্রশেখর মন্ডল,হাওড়া-হুগলী-মেদিনীপুর জোনের অবজার্ভার মনোজ পান্ডে, ভগবানপুর বিধানসভার বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি, খেজুরী বিধানসভার বিধায়ক ও জেলা সাধারণ সম্পাদক শান্তনু প্রামাণিক, উত্তর কাঁথি বিধানসভার বিধায়িকা সুমিতা সিনহা, রাজ্য কমিটির সদস্য সোমনাথ রায়,অমলেন্দু পাহাড়ী, তপন মাইতি, জেলা সহ-সভানেত্রী বনশ্রী মাইতি, মুনমুন দাস, জেলা সম্পাদক নবীন প্রধান, জেলা কার্যকর্তা ধীরেন্দ্রনাথ পাত্র,ভগবানপুর – ৩ নং মন্ডলের সভাপতি তপন মির্দ্দা,শৌলাতে ছিলেন মৎস্যজীবী ইউনিয়নের প্রাক্তন সভাপতি বিবেক করণ
প্রমুখ কার্যকর্তা ও দলীয় নেতৃবৃন্দ এবং দলীয় সমর্থকগন উপস্থিত ছিলেন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read