Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সিবিআইকে ব্যাবহার করা উচিৎ নয়:দেব।

রবিবার সকাল থেকেই রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম এবং কামারহাটির বিধায়ক মদন মিত্রের বাড়িতে তল্লাশি শুরু করেছে সিবিআই৷ এবার সেই নিয়ে মুখ খুললেন তৃনমূল সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী।

রবিবার ঘাটালের বন্যা পরিস্থিতি দেখতে এসেছিলেন এলাকার সাংসদ অভিনেতা দীপক অধিকারী। ঘাটালের আজব নগর এলাকায় পরিস্থিতি দেখার পাশাপাশি খড়ার গার্লস স্কুলে বিপর্যস্ত বিল্ডিং পরিদর্শন করেন।


সেখানেই সাংবাদিকদের এক প্রশ্নের তিনি জানান, কেউ দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে অবশ্যই শাস্তি পাক৷ কিন্তু রাজনৈতিক প্রভাবে সিবিআই, ইডি কাজ করলে তা ভবিষ্যতের জন্য খারাপ৷

সবমিলিয়ে রাজ্যের ১২টি জায়গায় তল্লাশি চলছে৷ এর মধ্যে রয়েছেন শাসক দলের একাধিক আরও নেতা৷ বিজেপি এবং কেন্দ্রীয় সরকারের নির্দেশেই রাজনৈতিক প্রতিহংসার উদ্দেশ্যে কেন্দ্রীয় এজেন্সি দিয়ে এই হয়রানি চলছে বলে অভিযোগ তুলেছে শাসক দল তৃণমূল কংগ্রেস।

রাজ্যের শাসক দলের একাধিক নেতাদের বাড়িতে ফের সিবিআই তল্লাশির পরিপ্রেক্ষিতে এমনই প্রতিক্রিয়া দিলেন তৃণমূল সাংসদ দেব৷ এ দিন সকাল থেকেই রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম এবং কামারহাটির বিধায়ক মদন মিত্রের বাড়িতে তল্লাশি শুরু করেছে সিবিআই৷ পুর নিয়োগ দুর্নীতি মামলার তদন্তেই এই তল্লাশি শুরু হয়েছে৷

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read