Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শুভেন্দুর সভার পরেই ফের খেজুরীতে বিজেপিতে ভাঙ্গন।

বিজেপি ফের ঝটকা খেল খেজুরীতে।রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভার পর আবার খেজুরীতে বিজেপি ছেড়ে তৃনমূলে যোগদান হল।তৃনমূলের কামারদা চলো সভায় প্রায় শতাধিক বিজেপি কর্মী সমর্থক দল বদল করে যোগ দিলো রাজ্যের শাসক দল তৃনমূলে।

গত কয়েকদিন আগে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে খেজুরির কামাদায় বিজেপির সভা হয়েছিল। তার পাল্টা হিসেবে আজ বিজেপি ও সিপিআইএমের অপপ্রচার ও কুৎসার বিরুদ্ধে তৃনমূলের সভা হল।

শনিবার খেজুরির কামারদায় এই সভা থেকে রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তী বিজেপি ও সিপিএমকে কটাক্ষ করে বলেন,ডাইনোসর ফিরলেও ফিরতে পারে কিন্তু সিপিএম আর ক্ষমতায় ফিরবে না।


কামারদা বাজার পার্শ্বস্থ ময়দানে প্রতিবাদ সভাতে মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তী ছাড়াও রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তন্ময় ঘোষ ,পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি তথা পটাশপুরের বিধায়ক উত্তম বারিক , কাঁথি সংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি পন্ডা মহাশয়,প্রাক্তন বিধায়ক মাননীয় রঞ্জিত মন্ডল ,কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের মহিলা সভানেত্রী রিজিয়া বিবি , আই.এন.টি.টি.ইউ.সি সভাপতি বিকাশ বেজ প্রমুখ


গত বিধানসভা নির্বাচনের পর থেকে বিজেপির লাগামহীন সন্ত্রাস,কেন্দ্রীয় সরকারের বঞ্চনা, ১০০দিনেরনকাজের বকেয়া টাকা প্রদানের দাবীতে ও বিজেপি এবং সি.পি.আই.এম এর অপপ্রচার ও কুৎসার বিরুদ্ধে তৃনমূলের এদিনের সভাকে ঘিরে তৃনমূল কর্মীদের মধ্যে উৎসাহ ছিলো চরমে

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read