Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠলো তৃনমূলের পঞ্চায়েত সদস্যার অনুগামীদের বিরুদ্ধে।

মাথাভাঙ্গা ১ নং ব্লকের জোড়পাটকি গ্রাম পঞ্চায়েতের নগর গোপালগঞ্জ এলাকার তৃনমূল যুব কংগ্রেসের অঞ্চল সম্পাদকের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো। ১২৪ নং বুথের ঘটনা।আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠলো তৃনমূলের পঞ্চায়েত সদস্যার অনুগামীদের বিরুদ্ধে।
জোড়পাটকি অঞ্চল তৃনমূল যুব কংগ্রেসের সম্পাদক সুরঞ্জিত দাসের অভিযোগ গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে এলাকায় ট্যাঙ্ক তৈরির জন্য মাটি খোঁড়ার কাজ চলছিল।তিনটি বাড়ির নলকূপের জল সেই ট্যাঙ্কে গিয়ে পড়বে।তবে মাটি খোঁড়ার সময় তৃনমূল থেকে জেতার পরে বিজেপির সাথে যোগাযোগ থাকায় দল থেকে বহিষ্কৃত পঞ্চায়েত সদস্য উন্নয়নের কাজে বাঁধা দেয় এবং তাকে হুমকি দেয়।মারধর করতে গেলে সেখান থেকে চলে গেলে পরে পঞ্চায়েতের অনুগামীরা তার বাড়িতে আগুন ধরিয়ে দেয়।
তবে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ অস্বীকার পঞ্চায়েত সদস্যা হামিদা বানু।তিনি বলেন তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে ঠিকই কিন্তু তিনি পঞ্চায়েত সদস্য থেকে বহিস্কৃত নয়।এলাকায় তাকে না জানিয়ে কাজ হচ্ছে তাই কাজ দেখার জন্য তিনি গিয়েছিলেন কিন্তু উল্টে তাকেই হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।
এদিকে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাথাভাঙ্গা থানার পুলিশও। গ্রামবাসীরাই আগুন নিয়ন্ত্রণে নিয়ে চলে আসে বলে জানা গেছে।আর এই ঘটনাকে কেন্দ্র করে অভিযোগ পাল্টা অভিযোগে উত্তপ্ত এলাকার রাজনৈতিক পরিবেশ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read