Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শুভেন্দুর সভার পাল্টা তন্ময়-উত্তমের।

রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পাল্টা কর্মসূচি করলো তৃণমূল। লোকসভা নির্বাচনকে সামনে রেখে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ২ নম্বর ব্লকের বরোজ অঞ্চল তৃণমূলের উদ্যোগে রাজনৈতিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হলো। এদিন কায়েমগেড়িয়াতে কর্মীসভায় গত একুশের বিধানসভার ভোট পরবর্তী হিংসায় ঘর ছাড়া তেরো জন তৃণমূল কর্ম- সমর্থকদের বাড়ি ফেরানো উদ্যোগ নিলো তৃণমূল।

এই কর্মীসভা থেকে তৃণমূলের রাজ্য সম্পাদক ও মুখপাত্র তন্ময় ঘোষ জানিয়েছেন, ভোট পরবর্তী হিংসায় এই এলাকায় যে সমস্ত তৃণমূল কর্মীরা ঘর ছাড়া ছিল তাঁদেরকে ঘরে ফেরাতেই মূলত আজকের সভা। এদিন তিনি সভামঞ্চ থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন আমারা হিংসার রাজনীতি করিনা। তাই যারা হিংসার শিকার হয়ে ঘর ছাড়া হয়ে বাইরে ছিল তাঁদের আবার বাড়িতে ফেরানো হলো। যদি শুভেন্দুর ক্ষমতা থাকে আটকে দেখাক বলে হুঁশিয়ারি দেন তিনি। পাশাপাশি তৃণমূলের উন্নয়নের খতিয়ানও তুলে বলেন আগামী দিনে মমতা ব্যানার্জীর নেতৃত্বে এক নতুন ভারতবর্ষ গড়ে উঠবে। সামনের লোকসভা ভোটে কাঁথি ও তমলুক দুই লোকসভায় তৃণমূল বিপুল পরিমান ভোটে জয়লাভ করবে বলে দাবী তন্ময় ঘোষের।


সভায় উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি তথা পটাশপুরের বিধায়ক উত্তম বারিক, জেলা তৃণমূল কংগ্রেসের কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি পিযূষকান্তি পন্ডা , জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ মানব পড়ুয়া, ভগবানপুর ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের অম্বিকেশ মান্না, বরোজ অঞ্চলের সভাপতি মিহির ভৌমিক -সহ অন্যান্যরা।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read