Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

জে. ডি. বিড়লা ইনস্টিটিউট তার গ্র্যাজুয়েশন কংগ্রেসনাল অনুষ্ঠান ২০২৪ হোস্ট করলো।

ইন্দ্রজিৎ আইচ :- জে.ডি. বিড়লা ইনস্টিটিউট, বিদ্যা মন্দির সোসাইটির একটি ইউনিট, অধিভুক্ত যাদবপুর বিশ্ববিদ্যালয়, কলকাতার বিদ্যা মন্দির অডিটোরিয়ামে ২০২০ – ২০২৩ (ইউ জি) এবং ২০২১ -২০২৩ (পিজি) ব্যাচের ছাত্রদের জন্য স্নাতক সমাবর্তন অনুষ্ঠান ২০২৪ আয়োজন করলো। প্রদত্ত ডিগ্রীর মধ্যে ছিল এম.এসসি, এম.কাম, পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ডায়েটিক্স অ্যান্ড অ্যাপ্লাইড নিউট্রিশন (পি জি ডি ডি এ এন), বি.এসসি, বি.কাম এবং বিবিএ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ড. অমিথ সিংহি, পরিচালক – আইবিএম রিসার্চ ইন্ডিয়া এবং সিটিও – আইবিএম ইন্ডিয়া/সাউথ এশিয়া এবং সম্মানিত বিশিষ্ট ব্যক্তিবর্গ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর অমিতাভ দত্ত, ডঃ স্নেহা মঞ্জু বসু, রেজিস্ট্রার, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এবং মেজর জেনারেল ভিএন চতুর্বেদী, সাধারণ সম্পাদক, বিদ্যা মন্দির সোসাইটি। এছাড়াও উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের প্রিন্সিপাল ডাঃ দীপালি সিংহী, ইনস্টিটিউটের প্রফেসর ডাঃ তপোব্রত রায় ও ডাঃ শ্রাবনী দত্ত প্রমুখ।
২০২৪ সালে গ্রাজুয়েশন কংগ্রেসনাল অনুষ্ঠান, জে.ডি. বিড়লা ইনস্টিটিউট তাদের অসামান্য একাডেমিক দক্ষতা এবং অবদানের স্বীকৃতিস্বরূপ শীর্ষস্থানীয় অর্জনকারীদের বিশ্ববিদ্যালয় স্বর্ণপদক এবং সুশীলা দেবী মেমোরিয়াল মেডেল প্রদান করে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read